ঢাকা, বুধবার 19 July 2017, ৪ শ্রাবণ ১৪২8, ২৪ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

ইসলাম বিদ্বেষীদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে

 

সর্বজন শ্রদ্ধেয় বুজুর্গ হযরত হাফেজ্জী হুজুর রহ. ও মুফতি আমীমুল ইহসান রহ. এর নাম অন্যায়ভাবে স্বাধীনতা বিরোধীদের তালিকায় অন্তর্ভুক্তি ও সড়ক থেকে তাদের নাম অপসারণের দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পরও সড়কে হাফেজ্জী হুজুরের নাম পুনর্বহাল না করায় বিস্ময় প্রকাশ করেছেন ইসলামী ঐতিহ্য সংরক্ষণ কমিটির নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন, ইসলাম বিদ্বেষী একটি চক্র হক্কানী আলেমদের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধী অপবাদ, মসজিদের নগরী ঢাকায় মূর্তি স্থাপন, পাঠ্যসূচিকে হিন্দুয়ানীকরণ, স্কুলে কোমলমতি শিক্ষার্থীদের সিনেমা প্রদর্শনের উদ্যোগ, অবৈধ উচ্ছেদের নামে মসজিদ ভাঙ্গাসহ ইসলাম বিরোধী বিভিন্ন অপতৎপরতায় লিপ্ত রয়েছে। আর সরকার এ দুষ্ট চক্রের ফাঁদে পা দিয়ে ইসলামী ঐতিহ্যের উপর আঘাত হেনে চলছে। তৌহিদী জনতা ঐক্যবদ্ধভাবে ইসলাম বিদ্বেষী কুচক্রী মহলের ষড়যন্ত্র রুখে দাড়াবে।

গতকাল মঙ্গলবার বিকালে রাজধানী ঢাকার কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া ইসলামিয়ায় ইসলামী ঐতিহ্য সংরক্ষণ কমিটির আহবায়ক, বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ এর সভাপতিত্বে কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন- ঐতিহ্য সংরক্ষণ কমিটির সদস্য সচিব, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, কমিটির সমন্বয়কারী,খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, শায়খুল হাদীস মাওলানা সোলায়মান নোমানী, জমিয়তে ইসলামের যুগ্ন মহাসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী, মাওলানা মামুনুল হক, মাওলানা মুজীবুর রহমান হামিদী প্রমুখ।

সভাপতির ভাষণে মাওলানা আতাউল্লাহ বলেন, বাংলাদেশের মত মুসলিম প্রধান দেশে হযরত হাফেজ্জী হুজুর রহ. ও মুফতি আমীমুল ইহসান রহ. এর মত মহান বুজুর্গদের উপর স্বাধীনতা বিরোধী অপবাদ ও দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মূর্তি নির্মাণ, স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের সংস্কৃতি চর্চার নামে সিনেমা প্রদর্শন ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। তিনি সরকারের প্রতি ইসলামী ঐতিহ্য বিরোধী এসব অপতৎপরতা বন্ধের ব্যবস্থা গ্রহণের আহবান জানান। অন্যথায় তাওহিদী জনতা ইসলাম ও দেশ বিরোধী সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দিতে বাধ্য হবে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ