ঢাকা, বুধবার 19 July 2017, ৪ শ্রাবণ ১৪২8, ২৪ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

ঝালকাঠির সংবাদ

ঝালকাঠি সংবাদদাতা: ঝালকাঠিতে পাঁচ শতাধিক শিক্ষার্থী বাল্যবিবাহ ও ইভটিজিং না করার অঙ্গীকার করে শপথ নিয়েছে। একই সঙ্গে তারা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদকে না বলেছে। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার শিরযুগ আজিমুননেছা বালিকা বিদ্যালয় ও কলেজে আয়োজিত এক অনুষ্ঠানে তাদের শপথ বাক্য পাঠ করান ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান। থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফেরাম এ অনুষ্ঠানের আয়োজন করে। শিরযুগ আজিমুননেছা বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ অজয় মিস্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহামুদ হাসান, সদর থানার অফিসার ইনচার্জ মো. তাজুল ইসলাম, ইউনিয়ন চেয়ারম্যান নুরুল আমিন খান সুরুজ। মতবিনিময় সভায় স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্তিত ছিলেন।
মিলাদ-দোয়া
ঝালকাঠির পৌরসভা ও আকলিমা মোয়াজ্জেম হোসেন কলেজে শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর মাতা মোসাম্মৎ আকলিমা খাতুন এর ৪৪ তম মৃত্যুবার্ষির্কী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে আকলিমা মোয়াজ্জেম হোসেন ডিগ্রী কলেজে আলোচনা সভা  মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বরিশাল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর জিয়াউল হক। কলেজের অধ্যক্ষ কাঞ্চন আলী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, জেলা প্রশাসক মোঃ হামিদুল হক।
মাদক ব্যবসায়ী আটক
নলছিটিতে তিনশ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলামকে (২৭) আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৮টার দিকে নলছিটি উপজেলার পুরাতন কুলকাঠি ইউনিয়ন পরিষদ এলাকা থেকে পুলিশ তাকে আটক করে। আটককৃত সিরাজুল ইসলাম ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের দেউরি গ্রামের আনসার আলীর ছেলে। পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানার এসআই  শামীমের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম পুরাতন কুলকাঠি ইউনিয়ন পরিষদ রোডের সত্তার মল্লিকের বাড়ি সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে সিরাজুল ইসলামকে আটক করে। এসময় তার দেহ তল্লাশী করে প্যান্টের পকেট থেকে তিনশ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে এসআই এস.এম শামীম জানান, সিরাজুল ইসলাম ঝালকাঠির পোনাবালিয়া থেকে ইয়াবার চালান এনে নলছিটির বিভিন্ন এলাকায় বিক্রি করত। ইয়াবাসহ হাতেনাতে আটককের পর পুলিশ বাদি হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ