ঢাকা, বুধবার 19 July 2017, ৪ শ্রাবণ ১৪২8, ২৪ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

গৌরীপুরে ভাতিজিকে হত্যা করে নিজে আত্মহত্যা

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা: চাচা নিজ হাত জবাই করলো ৬ষ্ট শ্রেণীতে পড়–য়া আপন ভাতিজি জান্নাতুল (১২) কে। গলাকাটার পর ভাতিজির মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে ঘাতক চাচা ওই ছুরি দিয়ে নিজের গলা নিজে কেটে আত্মহত্যা করেছে।
এ লোমহর্ষক ঘটনাটি ঘটেছে সোমবার রাতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের কান্দাপাড়া গ্রামে। 
জান্নাতুলের মা আরজিনা বেগম জানায়, জান্নাতুলের মঙ্গলবার ইসলাম ধর্ম পরিক্ষা ছিল মেয়েকে পড়তে বলে তিনি রাতের রান্নার উদ্দেশ্যে রান্নাঘরে যায়। একটু পরে মেয়ে চিৎকার দিয়ে বলে আমাকে বাঁচাও, চাচা আমাকে মেরে ফেললো। চিৎকার শুনে মা দৌড়ে ঘর প্রবেশ করে দেখে মেয়ে রক্তাক্ত নিথর দেহ বিছানায় পড়ে আছে।
পরে তাকে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। ভাতিজির মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে চাচা নিজে ওই ছোরা দিয়ে নিজের গলা নিজেই কেটে আত্মহত্যা করে। এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে শত শত উৎসুক জনতা তাদের বাড়ীতে ভিড় জমায়। এ খবর পেয়ে গৌরীপুর সার্কেল সীমা রানী সরকার, গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার আহম্মেদ ও মইলাকান্দা  ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। গৌরীপুর থানার ওসি জানায়, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ