শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

খাগড়াছড়িতে ট্রাক-সিএনজি মুখোমুখী সংঘর্ষে নিহত ১ ॥ আহত ৩

খাগড়াছড়ি সংবাদদাতা : খাগড়াছড়ির দীঘিনালা সড়কের চার মাইল এলাকায় ট্রাক-সিএনজি মুখোমুখী সংঘর্ষে গৌরিকা চাকমা (৩৮) নামে এক  সিএনজি আরোহী নিহত ও  অপর তিন যাত্রী আহত হয়েছে।
নিহত গৌরিকা চাকমা জেলার পানছড়ি উপজেলার লতিবান এলাকার সুরেশ চাকমার স্ত্রী। সোমবার সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত তিন নারী যাত্রীকে (জ্যোৎস্না চাকমা (৫৫), সুমিতা চাকমা (৪০) ও অপরজন অজ্ঞাত) খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুর্ঘটনার পর পুলিশ, সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।
খাগড়াছড়ি সদর থানার এস আই হিরু বিকাশ দে জানান, সকালে খাগড়াছড়ি থেকে সিএনজিটি দীঘিনালা যাওয়ার পথে বিপরিত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজিতে থাকা গৌরিকা চাকমা ঘটনাস্থলে প্রাণ হারায়। এ দুর্ঘটনার পর পর পালিয়ে যায় সিএনজির চালক।
সদর থানার ওসি (তদন্ত) মো. শাহনুর জানান, খাগড়াছড়ি থেকে যাত্রী নিয়ে সিএনজিটি দীঘিনালা যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের ঘটনা ঘটে।
পুলিশ দীঘিনালা সড়কের নয় মাইল এলাকা থেকে ট্রাকের চালক আবু তাহের (৪৮)কে আটক করেছে। এ ঘটনায় পলাতক রয়েছে ট্রাকের সহকারি হেলাপার। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ