ঢাকা, শুক্রবার 21 July 2017, ৬ শ্রাবণ ১৪২8, ২৬ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

শরীয়তপুরে হত্যা মামলায় ১ জনের ফাঁসির আদেশ

 

শরীয়তপুর সংবাদদাতা : শরীয়তপুরের চরগাজিপুর গ্রামের একটি হত্যা মামলায় রুবেল মোল্যা নামের একজনকে ফাঁসির আদেশ দিয়েছে শরীয়তপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক। গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতের বিচারক মরিয়ম মুন মুঞ্জুরী এ রায় দিয়েছেন। এ মামলার রায়ে বাদী সন্তুষ্ট প্রকাশ করেছেন। আসামী পক্ষের আইনজীবী ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছে বলে দাবি করেছেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২০ জুলাই পূর্বশত্রুতার জের ধরে শরীয়তপুর সদর উপজেলার চরগাজিপুর গ্রামের শাহাজান মোল্যার ছেলে রুবের মোল্যা প্রতিবেশী স্বপন চন্দ্রকে মারধর করার জন্য খুঁজতে থাকে। এ সময় তাকে না পেয়ে তার মা জোসনা রানী দেবনাথকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে । এ ঘটনায় জোসনা রানীর ছেলে স্বপন চন্দ্র দেবনাথ বাদী হয়ে ঐ দিনই পালং মডেল থানায় রুবেলকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। দীর্ঘ ৩ বছর মামলার স্বাক্ষ্য প্রমাণ ও যুক্তিতর্ক শুনানি শেষে ২০ জুলাই বৃহস্পতিবার ফাঁসির আদেশ দেয়া হয়।

নিহতের ছেলে দুলাল চন্দ্র দেবনাথ বলেন, আজ আমার মায়ের মুত্যু বার্ষিকী। সেই দিনে মায়ের হত্যাকারীর ফাঁসির রায় শুনে আমি ও আমার পরিবারের সবাই সন্তুষ্ট। আমার মায়ে আত্মার শান্তি কামনায় দ্রুত এ রায় কার্যকর করার জন্য আদালতের কাছে বিনীত অনুরোধ জানাচ্ছি। 

আসামী পক্ষের আইনজীবী বজলুর রশিদ আখন্দ বলেন, আমরা সঠিক বিচার পাইনি এই রায়ের বিরুদ্ধে আমরা উচ্চ আদালতে আপিল করবো।

অনলাইন আপডেট

আর্কাইভ