ঢাকা, শুক্রবার 21 July 2017, ৬ শ্রাবণ ১৪২8, ২৬ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

খুলনায় ১১শ’ পিস ইয়াবাসহ ৫ জন গ্রেফতার

খুলনা অফিস : খুলনা মহানগরীতে পৃথক অভিযানে ১১শ’ পিস ইয়াবাসহ ৫ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-৬ ও ডিবি পুলিশের অভিযানে এরা গ্রেফতার হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির টাকা ও ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। থানা পুলিশ পৃথক অভিযানে ৭৫ গ্রাম গাঁজাসহ ২ যুবককে গ্রেফতার করেছে।

র‌্যাব-৬’র স্পেশাল কোম্পানী কমান্ডার মো. এনায়েত হোসেন মান্নান জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর মজিদ স্মরণী রোডস্থ টিভিএস মটর সাইকেল শো-রুমের সামনে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ইয়াবা কেনা-বেচা চলাকালে ২ জনের দেহ তল্লাশী করে ৪০৩ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৫ হাজার ৮শ ৮০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মহিদুল কবির ওরফে মুহিত বাগেরহাট থানার মান্দারা এলাকার খা বাড়ী খাঁ এলাকার মাজহারুল ইসলামের ছেলে ও রাহুল মন্ডল দাকোপ উপজেলার সেনের মাঠ এলাকার মহিদুল কবির। অপর অভিযানে বুধবার দুপুর ২টার দিকে নতুন বাজার লঞ্চঘাট পল্টুনের ওপর থেকে মো. আরিফুল হাসান জয় (২০) ও মো. মোক্তারুল ইসলামকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে ৫শ’ তিন পিস ইয়াবা পাওয়া যায়। গ্রেফতারকৃত আরিফুল লবনচরা বান্দা বাজার এলাকার মো. বারেক ফকিরের পুত্র ও মোক্তারুল রূপসা রামনগর গ্রামের মো. আবুল হোসেন গাজীর পুত্র।

নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ জানায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ময়লাপোতা শাহজালাল ইসলামী ব্যাংকের এটিএম বুথের সামনে থেকে ২শ পিস ইয়াবাসহ বিক্রেতা মনিরুজ্জামান মোল্লাকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম রেজা জানান, আড়ংঘাটা তেলীগাতি বাইপাস মোড়ে সকাল সাড়ে ১০টার দিকে ২৫ গ্রাম গাঁজাসহ মো. সাইফুল ইসলাম (২২) নামে এক যুবকে গ্রেফতার করা হয়েছে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম মিজানুর রহমান জানান, রূপসা বাসস্ট্যান্ড সংলগ্ন বেড়িবাধ এলাকায় অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাঁজাসহ মো. রবিউল ইসলাম রুবেল (২১) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ