ঢাকা, রোববার 23 July 2017, ৮ শ্রাবণ ১৪২8, ২৮ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

সখিপুরে স্কুল ছাত্রী নিখোঁজ হওয়ার ৮ দিনপর ধান ক্ষেত থেকে গলিত লাশ উদ্ধার 

শরীয়তপুর সংবাদদাতা : নিখোঁজের ৮ দিনপর ধান ক্ষেত থেকে তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীর গলিত লাশ উদ্ধার করেছে সখিপুর থানা পুলিশ। আজ বেলা ১১টায় সখিপুর থানার সখিপুর ইউনিয়নরে মাঝিকান্দি গ্রামের একটি ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। ঘটনায় পরিবার, স্বজন, বিদ্যালয়ের সহপাঠি, শিক্ষক ও এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় সখিপুর থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ বলছে তদন্ত ছাড়া কিছুই বলা যাচ্ছে না। সখিপুর থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় গত শনিবার শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার সখিপুর ইউনিয়নরে সরদার কান্দি গ্রামের লেহাজ উদ্দিন শেখের মেয়ে ও সখিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী লিজা আক্তার (১০) স্কুলে যায়। স্কুল ছুটির পর সে আর বাড়ি ফিরেনি। পরিবারের লোকজন অনেক খোজাখুজি করে তাকে না পেয়ে পর দিন রোববার ১৬জুলাই সখিপুর থানায় একটি জিডি করে। আজ শনিবার সকালে লিজার পাশর্^বর্তী মাঝিকান্দি গ্রামের লোকজন ক্ষেতে শাক তুলতে গিয়ে লিজার অর্ধগলিত লাশ দেখেতে পায়। স্থানীয় লোকজন সখিপুর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনার পর এলাকা, পরিবার, স্বজন ও তার বিদ্যালয়ের সহপাঠিসহ শিক্ষকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

 নিহত লিজার বাবা লেহাজ উদ্দিন শেখ বলেন, আমার মেয়ে কিভাবে খুন হয়েছে আমি জানি না। এর সঠিক তদন্ত করে প্রশাসনের কাছে বিচার চাই। 

সখিপুর থানার ভারপ্রাপ্ত একে এম মঞ্জুরুল হক আকন্দ বলেন, এ হত্যাকান্ডের বিষয়ে তদন্ত ছাড়া কিছু বলা যাবে না। তবে আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি পুর্ব পরিকল্পিত হত্যাকান্ড।

অনলাইন আপডেট

আর্কাইভ