ঢাকা, সোমবার 24 July 2017, ৯ শ্রাবণ ১৪২8, ২৯ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

কোকা-কোলা  রেডিও কনটেস্ট-এর বিজয়ীদের সাথে মুস্তাফিজুর রহমানের নৈশভোজ

কোকা- কোলা বাংলাদেশ ভাষা দিবস ক্যাম্পেইন এবং রেডিও ফূর্তি বাসায় ইফতার কনটেস্ট এর ২০০ জন বিজয়ীদের নিয়ে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সেনসেশন মুস্তাফিজুর রহমানের সাথে একটি গালা ডিনারের আয়োজন করে।

কোকা-কোলা ভাষা দিবস ক্যাম্পেইনটি ছিল ভাষা আন্দোলনের বিষয়ে একটি কুইজ যেখানে অংশগ্রহণকারীরা মহান ভাষা আন্দোলনের বিষয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং সঠিক উত্তরদাতাদের বিজয়ী হিসেবে মনোনয়ন করা হয় আর রেডিও ফূর্তি পুরো রমজান মাসজুড়ে বাসায় ইফতার কনটেস্ট নামে একটি কনটেস্ট এর আয়োজন করে যেখানে অংশগ্রহণকারীরা পবিত্র রমজান মাসে ইফতার ও সেহ্রী সংক্রান্ত মজার সব অভিজ্ঞতা তুলে ধরেন এবং অংশগ্রহণকারীদের মধ্যে সবচাইতে আকর্ষণীয় ও মজার অভিজ্ঞতা বর্ণনাকরীদের বিজয়ী হিসেবে মনোয়ন করা হয়।

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শাদাব আহমেদ খান অনুষ্ঠানে পুরস্কার বিজয়ীদের স্বাগত জানিয়ে বলেন, ‘‘কোকা-কোলা আজ আমাদের সবাইকে এখানে সমাবেত করেছে। এছাড়াও কোকা-কোলা প্রতিদিনই কোনো না কোনো ভাবে সবাইকে একত্রিত করে থাকে। কোকা-কোলার সকলকে একত্রিত করার এই প্রয়াস হতে পারে মাতৃভাষার মাধ্যমে আমাদের ভালবাসার মানুষের সাথে অনুভূতিগুলো ব্যক্ত করতে পারা, অথবা পরিবার পরিজনদের নিয়ে একত্রে খাবারের আনন্দ উপভোগ করা।’’ পেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ