ঢাকা, সোমবার 24 July 2017, ৯ শ্রাবণ ১৪২8, ২৯ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

রূপগঞ্জে মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রতিপক্ষের লোকজন ইয়াছিন (১৭) নামে এক মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে উপজেলার পিতলগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। আহত মাদ্রাসা ছাত্র ইয়াছিন নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার বান্দরশাহ এলাকার মারফত আলীর ছেলে। বর্তমানে জামিউল উলূম ও তাহফিজুল কোরআন মাদ্রাসার শিক্ষার্থী।
মাদ্রাসার শিক্ষক শফিউল্লাহ জানান, বুধবার রাতে মাদ্রাসা থেকে বের হয়ে ইয়াছিন কেক কেনার জন্য দোকানে যায়। এসময় একই এলাকার কাবিলসহ অজ্ঞাত ২/৩ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে ইয়াছিনের পথরোধ করে। পথরোধের কারণ জিজ্ঞাসা করলে প্রতিপক্ষের লোকজন ইয়াছিনকে কুপিয়ে গুরুতর জখম করেন। ইয়াছিনের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন হত্যার হুমকি ধামকি দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ইয়াছিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ