ঢাকা, সোমবার 24 July 2017, ৯ শ্রাবণ ১৪২8, ২৯ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

রাজনৈতিক দলের খবর

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা: শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠীত হয়। সম্প্রতি বীরতারা ইউনিয়ন পরিষদে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের নির্বাহী কমিটির সহ-সভাপতি গোলাম সারোয়ার মামুন, উপজেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফানোমান।
বিএনপি
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ধামরাইয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীর উদ্বোধন করা হয়েছে। গত বুধবার ধামরাইর রথখোলা বাজার এলাকায় স্থানীয় বিএনপি কার্যালয়ে ধামরাই উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে এ সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধন করেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ধামরাইর উপজেলার চেয়ারম্যান তমিজ উদ্দিন। এ সময় ধামরাইর বিভিন্ন এলাকার প্রায় তিন হাজার লোকজন বিএনপি’র নতুন সদস্য সংগ্রহ করা হয়।
জমিয়তে উলামায়ে ইসলাম
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসূফী বলেছেন, জমিয়তে উলামায়ে ইসলাম একটি ঐতিহ্যবাহী ও শক্তিশালী নিবন্ধিত দল।
গত শনিবার সিলেট জেলা জমিয়তের এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। আগামী শনিবার (২২ জুলাই) অনুষ্ঠিতব্য কেন্দ্রীয় কাউন্সিল ও শুরার সম্মেলন  সফল করতে প্রতিনিধি দলে ছিলেন কেন্দ্রীয় সহসভাপতি মাওলানা জুনাইদ আল হাবীব, যুগ্মমহাসচিব মাওলানা তাফাজ্জুল হক আজিজ। জেলা জমিয়তের সহসভাপতি মাওলানা মুশাহিদ দয়ামিরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে মাওলানা জুনাইদ আল হাবীব তারবক্তব্যে জমিয়তে উলামায়ে ইসলাম ২০ দলীয় জোটে আছে উল্লেখ করে বলেন,আমরা কারো কাছ থেকে ভিক্ষা নিতে চাইনা,আমাদের ন্যায্য হিস্যা দিতে হবে।
সিলেট জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে উপস্তিত ছিলেন, জেলা সহসভাপতি মাওলানা খলিলুর রহমান, মাওলানা আব্দুল মতিন নাদিয়া, মাওলানা শামসুল ইসলাম মিরের চরী, যুগ্মসম্পাদক মাওলানা আসরারুল হক, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা নজরুল ইসলাম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি
খেলামত মজলিস
বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার কার্যনির্বাহী পরিষদের মাসিক বৈঠক গত শনিবার লালদিঘীর পাড়স্থ মজলিস কার্যালয়ে মহানগর সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে মহানগর সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলমের পরিচালনায় অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতির বক্তব্যে মাওলানা আব্দুল কাইয়ুম বলেন, বাংলাদেশ খেলাফত মজলিস দেশ-জাতি ও ইসলামের কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি সিলেটের বিভিন্ন বন্যাদুর্গত এলাকায় সাধারণ মানুষের পাশে সরকার এবং বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে সাংগঠনিক কার্যক্রম তৃণমূল পর্যায়ে পৌঁছে দেয়ার আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ