ঢাকা, মঙ্গলবার 25 July 2017, ১০ শ্রাবণ ১৪২8, ৩০ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

কুষ্টিয়ায় কোটি টাকার হেরোইনসহ যুবক আটক

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ায় একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে এক কোটি টাকা মূল্যের এক কেজি হেরোইনসহ শাজাহান (৩২) নামে এক যুবককে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা। সোমবার দুপুর ১টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের আমলা বাজার সংলগ্ন স্থান থেকে তাকে আটক করা হয়। আটক শাজাহান কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উজানগ্রাম ইউনিয়নের মাতপুর গ্রামের মতিয়ার মোল্লার ছেলে।
কুষ্টিয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফরের একটি টিম আমলায় অবস্থান নেয়। এ সময় মেহেরপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী আবু দারদা পরিবহন (ঝিনাইদহ জ-০৪-০০২৫) সেখানে এসে পৌঁছালে যাত্রী সেজে তারা ওই বাসে ওঠেন। বাসটি আমলা বাজারের নিকট পৌঁছালে অভিযানিক দল বাসের সুপারভাইজার শাজাহানকে চ্যালেঞ্জ করে।
জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সুপারভাইজার শাজাহান জানান, বাসের পিছনের সিটের নিচে শপিং ব্যাগের মধ্যে মাল রাখা আছে। সুপারভাইজারের দেয়া তথ্যানুযায়ী সেখান থেকে শপিং ব্যাগের মধ্যে পলিথিনে মোড়ানো অবস্থায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টিম ওই হেরোইন উদ্ধার করে।
মিজানুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক শাজাহান জানিয়েছে- মেহেরপুর থেকে ওই হেরোইনের চালান তোলা হয়েছিল এবং চালানটি কুষ্টিয়ায় নামিয়ে দেয়ার কথা ছিল।
তবে আটক শাজাহান দাবি করেন, এই মাল তার নয়, কে বা কারা মাল রেখেছে তা তিনি জানেন না।
উদ্ধারকৃত হেরোইনের দাম এক কোটি টাকা বলে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা দাবি করেছেন। এ ঘটনায় সুপারভাইজার শাজাহানের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক তারিক মাহামুদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ