ঢাকা, মঙ্গলবার 25 July 2017, ১০ শ্রাবণ ১৪২8, ৩০ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

আলীকদমে স্কুলে স্কুলে বৃক্ষরোপণ

আলীকদম (বান্দরবান) সংবাদদাতা : প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে সারাদেশের মতো আলীকদম উপজেলার প্রাথমিক বিদ্যালয়, উপজেলা রিসোর্স সেন্টার ও উপজেলা শিক্ষা অফিসের তত্বাবধানে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে। রবিবার এবং সোমবার এ বৃক্ষরোপণ করা হয়।
ইউআরসি ইন্সট্রাক্টর মোহাম্মদ আলমগীর জানান, উপজেলা শিক্ষা অফিস ও আলীকদম ইউআরসি’র সামনে এবং প্রাথমিক বিদ্যালয়গুলোতে ফলদ, বনজ ও ঔষধি গাছ রোপন করা হয়।
খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার দুর্গম বিদ্যালয়গুলো সঠিকভাবে না চলায় কিছু কিছু বিদ্যালয়ে অধিদপ্তরের নির্দেশনামতে গাছ লাগানো হয়নি।
শ্রীপুরে আবাসিক হোটেল থেকে ১১ নারী পুরুষ আটক
গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে শ্রীপুরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে পতিতা-খদ্দের ও হোটেলের ম্যানেজারসহ ১১জন নারী-পুরুষকে আটক করেছে পুলিশ।
শ্রীপুর মডেল থানার এসআই সৈয়দ আজিজুল হক জানান, গাজীপুরে শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকার স্বাগতম গেস্ট হাউজ নামের একটি আবাসিক হোটেলে দীর্ঘদিন ধরে দেহ ব্যবসাসহ অসামাজিক কার্যকলাপ চলছে। এমন গোপন সংবাদ পেয়ে রবিবার রাতে শ্রীপুর মডেল থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় ওই হোটেল হতে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৩ পতিতা এবং ৮জন খদ্দের ও হোটেলের ব্যবস্থাপকসহ মোট ১১জন নারী-পুরুষকে পুলিশ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে জন বিরক্তিকর কাজের অপরাধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
আটককৃতরা হলো- হোটেল ব্যবস্থাপক নারায়নগঞ্জ জেলার আড়াই হাজার থানার লোকমান হোসেনের ছেলে বাদল হোসেন ওরফে দুলাল (৪৫), পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কাচ্চিপাড়া গ্রামের কেরামত আলীর ছেলে শফিকুল (৪৮) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার জিনারী গ্রামের আব্দুল কাদিরের ছেলে ফেরদৌস (২২), ময়মনসিংহ জেলার পাগলা থানার বাইড়হাটি গ্রামের আজিজুর রহমানের ছেলে কামাল উদ্দিন (২৭), গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী গ্রামের মরণ আলীর ছেলে খাইরুল ইসলাম (২৫), ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার হাওয়া মকন্দপুর গ্রামের সাইফুল ইসলাম (২৬), ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার আব্দুর রশিদের ছেলে আব্দুল হান্নান (২৫), ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রহিজখালী গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে রুবেল মিয়া (২৪), কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার পশ্চিমনয়াহাটি গ্রামের ওমর আলীর মেয়ে সাফিয়া (১৮), ব্রাহ্মনবাড়িয়া জেলার সদর উপজেলার মৌলভীপাড়া গ্রামের মোবারক হোসেনের মেয়ে মুন্নী (২৫), একই গ্রামের হাসি আক্তার (১৮)।

অনলাইন আপডেট

আর্কাইভ