শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড-এর উদ্যোগে ‘হজ্ব বুথ ২০১৭’ উদ্বোধন

গতকাল মঙ্গলবার আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড-এর উদ্যোগে ‘হজ্ব বুথ ২০১৭’ উত্তরাস্থ আশকোনা হাজী ক্যাম্পে উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হজ্ব বুথ উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক পরিচালক মোঃ হাবিবুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মুজিবুল কাদের এবং ভাইস প্রেসিডেন্ট সি. জি. এম. আসাদুজ্জামান। অনুষ্ঠান শেষে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান হজ্বযাত্রীদের হাতে উপহার সামগ্রী তুলে দেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হজ্ব গমনেচ্ছুদের সাহায্য করার উদ্দেশ্য নিয়েই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক গড়ে উঠেছিল। সুদের কবল থেকে দেশ ও জাতিকে রক্ষার পাশাপাশি বিভিন্ন সামাজিক দায়িত্ব পরিপালনে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক সর্বদাই তৎপর বলেও তিনি উল্লেখ করেন। ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান হজ্বযাত্রীদের জন্য ব্যাংকের বিভিন্ন আকর্ষণীয় ডিপোজিট স্কীমগুলোর বর্ণনা করেন। 

উল্লেখ্য, বিগত বছরের ন্যায় এবারও উদ্বোধনকৃত বুথের মাধ্যমে ব্যাংক পবিত্র হজ্ব যাত্রীদের ফ্রি পাসপোর্ট এনডোর্সমেন্ট, বৈদেশিক মুদ্রা বিনিময়, হজ্ববিষয়ক তথ্যসেবা প্রদানসহ বিভিন্ন ধরনের সেবা সার্বক্ষণিকভাবে প্রদান করবে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ