ঢাকা, শনিবার 29 July 2017, ১৪ শ্রাবণ ১৪২8, ৪ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

গাজীপুরে পিকআপ উল্টে মাছ ব্যবসায়ী নিহত ॥ আহত ৫

* বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ২
গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে পিকআপ ভ্যান উল্টে শুক্রবার এক মাছ ব্যবসায়ী নিহত এবং আরো অন্তত ৫ জন আহত হয়েছেন। নিহতের নাম মোয়াজ্জেন হোসেন (২৫)। তিনি শেরপুর জেলার শ্রীবর্দী থানার রহমতপুর  বেপারী পাড়া এলাকার মোঃ চান মিয়ার ছেলে।
নাওজোর হাইওয়ে ফাঁড়ির এসআই মোঃ এমরান হোসেন জানান, ঢাকায় মাছ বিক্রি করে একটি পিকআপ ভ্যানে চড়ে মোয়াজ্জেনসহ আরো কয়েক ব্যবসায়ী শুক্রবার সকালে শেরপুরে ফিরছিলেন। পথে তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর সদর উপজেলার মাস্টারবাড়ী এলাকার ভাওয়াল জাতীয় উদ্যানের ৩নম্বর গেইটের সামনে  পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে আরোহীসহ পিকআপভ্যানটি সড়কের উপর উল্টে যায় এবং সড়কের পাশে একটি খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা খায়। এঘটনায় চালকসহ পিকআপ আরোহী অন্ততঃ ৬ জন আহত হয়। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক মোয়াজ্জেনকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত ৫ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে  রেফার্ড করেন।
বিদ্যুৎস্পৃষ্টে প্রকৌশলীসহ ২জনের মৃত্যু
এদিকে গতকাল শুক্রবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বৈদ্যুতিক প্রকৌশলী ও এক অটোরিকশা চালক মারা গেছেন। প্রকৌশলী রফিকুল ইসলাম রফিক (২৫) গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামের আব্দুল খালেক সরকারের ছেলে। রফিক স্থানীয় রিদিশা নিটেক্স কারখানায় বৈদ্যুতিক প্রকৌশলী পদে কর্মরত ছিলেন। অটোরিক্সা চালক সাইফুল ইসলাম (৩৫) পাবনা জেলার ভেড়া থানার ফকিরকান্দি এলাকার লুৎফর রহমানের ছেলে।
মৃত প্রকৌশলীর বড় ভাই আলমগীর হোসেন জানান, শুক্রবার সকালে গোসল  শেষে  ভেজা কাপড় শুকানোর জন্য জিআই তারে দেওয়ার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন এবং ঘটনাস্থলেই মারা যান। ওই তারে অসাবধানতা বশতঃ বিদ্যুৎ সংযোগ থাকায় এ ঘটনা ঘটে।
টঙ্গী মডেল থানার এসআই আমিনুল হক জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের ছয়দানা ডেগেরচালা এলাকার ছামাদ মিয়ার বাড়িতে সপরিবারে ভাড়া থেকে এলাকায় ব্যাটারী চালিত অটোরিকশা চালাতো সাইফুল ইসলাম। শুক্রবার সকালে গ্যারেজে তার অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন সাইফুল। স্থানীয়রা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ