ঢাকা, শনিবার 29 July 2017, ১৪ শ্রাবণ ১৪২8, ৪ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

কাপাসিয়া উপজেলা জামায়াতের সেক্রেটারি গ্রেফতার

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের কাপাসিয়া উপজেলা জামায়াতের সেক্রেটারিকে বৃহস্পতিবার রাতে পুলিশ গ্রেফতার করেছে। তার নাম অধ্যাপক মাওলানা মোঃ তোফাজ্জল হোসেন (৪৫)। সে কাপাসিয়া উপজেলার আড়াল গ্রামের মোঃ শামসুদ্দিনের ছেলে।
কাপাসিয়া থানার এসআই মোঃ দুলাল মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে পুলিশ কাপাসিয়া উপজেলার আড়াল বাজার এলাকা হতে কাপাসিয়া উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা তোফাজ্জল হোসেনকে গ্রেফতার করে। নাশকতা সৃষ্টি ও পরিকল্পনার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে পুলিশের দায়ের করা ২০১৫ সালের একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়। তিনি স্থানীয় সালদৈ ফাজিল মাদরাসার শিক্ষক।
কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, গ্রেফতারকৃতের বিরুদ্ধে নাশকতা সৃষ্টি ও পরিকল্পনার অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে।
জামায়াত নেতৃবৃন্দ জানান, বৃহস্পতিবার মুসলমানদের উপর ইসরাইলের হামলার প্রতিবাদে মিছিল করার পর তোফাজ্জল হোসেনকে গ্রেফতার করা হয়।
এদিকে গাজীপুর মহানগর জামায়াতের আমীর ও কেন্দ্রিয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ ইবনে ফয়েজ, জেলা জামায়াতের সেক্রেটারি শেফাউল হক এবং কাপাসিয়া উপজেলা জামায়াতের আমীর ফরহাদ মোল্লা বিনা কারণে মাওলানা তোফাজ্জলকে আটকের নিন্দা জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবি করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ