ঢাকা, শনিবার 29 July 2017, ১৪ শ্রাবণ ১৪২8, ৪ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

মঠবাড়িয়ায় বিষপানে নববধূর আত্মহত্যা

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা ঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউনিয়নের হারজী নলবুনিয়া গ্রামের দিন মজুর সুখ রঞ্জন হালদারের  মেয়ে রিতা রানি (১৮) নামের এক নববধূ বিষপানে আত্মহত্যা করেছে। থানা পুলিশ বৃহস্পতিবার সন্ধায় উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স থেকে  ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। পরিবারের দাবি সে বেশ কিছু দিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিল। রিতা রানি ও পাথরঘাটা থানার জালিয়া ঘাটা গ্রামের বিধান গোমস্তার স্ত্রী।
থানা ও হাসপাতাল সূত্রে জানাগেছে, গত প্রায় একমাস আগে পার্শ্ববর্তী পাথরঘাটা থানার জালিয়া ঘাটা গ্রামের মৃত. বলরাম গোমস্থার ছেলে বিজন গোমস্থার সঙ্গে উপজেলার দাউদখালী ইউনিয়নের হারজী নলবুনিয়া গ্রামের সুখ রঞ্জন হালদারের মেয়ে রিতা রানির বিয়ে হয় । গত বুধবার সকালে রিতা রানি স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি ফিরে আসেন। ওই দিন বিকালে রহস্যজনক কারণে পরিবারের লোকজনের অগোচরে ঘরে রক্ষিত বিষপান করে সে গুরুতর অসুস্থ হয়ে পরে। পরে পরিবারের লোকজন ওই রাতেই তাকে আশংকাজনক অবস্থায় মঠবাড়িয়া স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রিতা রানি মারা যান । খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কমপে¬ক্সে থেকে  ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে।
মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, গৃহবধূ রিতা রানির লাশ ময়নাতদন্তের জন্য আজ শুক্রবার সকালে জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
এমপি সমর্থকের ৫৭ ধারায় মামলা
ফেসবুক স্টাটাসে স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীকে হেয় প্রতিপন্ন করার অভিযোগ এনে এমপির সমর্থক উপজেলার বাদুরতলী মৃত মোতাহার আলীর পুত্র শাহাদাৎ হোসেন বাদী হয়ে বেতমোর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বশির হোসেনকে আসামী করে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মঠবাড়িয়া থানায় বৃহস্পতিবার রাতে একটি মামলা করেছেন।
থানা সূত্রে জানা যায়, মঠবাড়িয়া উপজেলার জরিপেরচর গ্রামের বশির হোসেন নামে এক যুবক সম্প্রতি তার ফেসবুক আইডি থেকে একটি স্টেটাস দেয়। স্টাটাসটি স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর জন্য চরম অপমানজনক। সেই সূত্রে সংসদ সদস্য রুস্তম আলী ফরাজীর পক্ষে বাদী মামলাটি দায়ের করেন।
উলে¬খ্য, এর আগে দৈনিক সকালের খবরের জ্যেষ্ঠ প্রতিবেদক আজমল হক হেলাল ও মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের যুবলীগ নেতা নুরুল আমিন রাসেলের নামে আইসিটি আইনের ৫৭ ধারায় মামলা করেন সাংসদ রুস্তম আলী ফরাজী। ওই মামলার দুই আসামীই বর্তমানে উচ্চ আদালতের জামিনে আছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ