ঢাকা, শনিবার 29 July 2017, ১৪ শ্রাবণ ১৪২8, ৪ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

আদমদীঘি থেকে সুন্দরী যুবতী নিখোঁজ

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা : আদমদীঘির তালসন গ্রাম থেকে রতœা বেগম (২৫) নামের এক সুন্দরী যুবতী নিখোঁজ হয়েছে। নিখোঁজের প্রায় ২ মাস অতিবাহিত হলেও এ পর্যন্ত মেয়েটিকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে দরিদ্র মা নাজমা বেগম গত ২৬ জুলাই আদমদীঘি থানায় একটি জিডি (জিডি নং- ৯৭২) করেছেন।
বগুড়া জেলার আদমদীঘি উপজেলার তালসন গ্রামের আব্দুল জলিল এর মেয়ে রতœা (২৫) গত ২০ মে আনুমানিক সকাল ১০টায় নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। তারপর থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি চলছে কিন্তু রত্নাকে কোথাও পাওয়া যাচ্ছে না। রতœার গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, হালকা-পাতলা গড়ন, উচ্চতা প্রায় ৫ ফুট। নিখোঁজ হওয়ার সময় তার পরনে বলপ্রিন্টের কামিজ ও পাজামা ছিল।
কৃষকের মৃত্যু
বগুড়ার আদমদীঘির পুশিন্দা গ্রামে গত বৃহস্পতিবার বিদ্যুৎস্পৃষ্টে আনোয়ার হোসেন (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।
জানা যায়, আদমদীঘির পুশিন্দা কোলাদীঘি গ্রামের আজিজার রহমানের ছেলে আনোয়ার হোসেন সাব-মারসেবল পাম্প দিয়ে একই গ্রামের শাহিনের বড়পুকুরিয়া এলাকায় জমিতে সেচ দিয়ে পাম্প বন্ধ করে ঢেকে রাখার সময় বিদ্যুৎ পৃষ্টে মারা যায়।
তিন দিনব্যাপী কর্মসূচী
বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনছার আলী মৃধা অকাল মৃত্যুতে দলিয়ভাবে তিন দিনব্যাপী  কর্মসূচী পালন করা হয়।
দলীয় সূত্রে জানা যায়, গত ২৬ জুলাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী মৃধা হ্যাট অ্যাটকে নওগাঁ সদর হাসপাতালে ইন্তিকাল করেন। এউপলক্ষে গত বৃহস্পতিবার শুক্রবার ও শনিবার কালো ব্যাজ ধারন শুক্রবার সকল মসজিদ, মন্দিরে রুহের মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা ও ২৯ জুলাই শনিবার সান্তাহার রেলগেট স্মৃতিস্তম্ভে শোক সভা অনুষ্ঠিত হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ