ঢাকা,বুধবার 14 November 2018, ৩০ কার্তিক ১৪২৫, ৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

সৌদিতে সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ ৬ বাংলাদেশি নিহত

অনলাইন ডেস্ক: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ ছয় বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার দিবাগত রাতে দাম্মাম ও রিয়াদের মাঝে আলজুব আরা শহরে এ দুর্ঘটনা ঘটে।

রিয়াদে বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর (শ্রম) সারওয়ার আলম এনটিভি অনলাইনকে জানান, দুর্ঘটনার সময় নিহতরা একটি প্রাইভেটকারে চেপে দাম্মাম থেকে রিয়াদ যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সারওয়ার আলম জানান, দাম্মাম থেকে রিয়াদ যাওয়ার পথে অন্য একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগলে গাড়িতে থাকা দুই বাংলাদেশি ঘটনাস্থলেই মারা যান। অপর চারজনকে হাসপাতালে নেওয়ার পর তাঁদের মৃত্যু হয়। নিহতরা সবাই নির্মাণশ্রমিক ছিলেন।

নিহতদের মধ্যে চারজনের বাড়ি রাজবাড়ী ও বাকি দুজনের ফরিদপুর জেলায় বলে জানিয়েছেন সারওয়ার আলম।

রাজবাড়ীর চারজনের মধ্যে দুই সহোদর ইরশাদ ব্যাপারী (২৮) ও হুমায়ুন ব্যাপারী (২৫) গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দরাপের ডাঙ্গি এলাকার বাসিন্দা। এ ছাড়া দুর্ঘটনায় একই উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ উজানচর নাছির মাতব্বরপাড়ার কুব্বাত খান (২৫) ও দৌলতদিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আনসার মাঝিপাড়ার মিরাজ মণ্ডল (২২) রয়েছেন।

আর ফরিদপুরের দুই নিহতের বাড়ি ছিল সদর উপজেলায়। এদের একজন নাথচ্যানেল ইউনিয়নের বাসিন্দা ইদ্রিস দেওয়ান (৩২)। অপরজন হাজীগঞ্জ এলাকার বাসিন্দা বলে জানালেও তাঁর নাম জানাতে পারেনি দূতাবাস।

এদিকে সৌদি আরবে উপস্থিত নিহত ইরশাদ ও হুমায়ুনের বড় ভাই মঞ্জু ব্যাপারী জানান, তাঁরা তিন ভাই এক বোন। শুক্রবার সকালে দুই ভাইয়ের নিহতের খবর পেয়েছেন তিনি। দুই সহোদরের মৃত্যুতে আহাজারি করছিলেন তিনি। বলছিলেন, দেশে এক বোন ছাড়া তাঁর আর কেউ রইল না।-এনটিভিবিডি

অনলাইন আপডেট

আর্কাইভ