শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

নাটোর উপজেলা স্কুল-মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল

নাটোর সংবাদদাতা : নাটোরে উপজেলা পর্যায়ে গ্রীষ্মকালীন স্কুল ও মাদরাসার ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।  হেলিপ্যাড মাঠে আয়োজিত ফুটবল, হ্যান্ডবল, কাবাডি ও সাঁতার প্রতিযোগিতায় নাটোর সদর উপজেলার সকল স্কুল ও মাদরাসার ছাত্র-ছাত্রীরা অংশ নেয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রমজান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার বানু।  খেলায় নাটোর মহারাজা জেএন হাই স্কুল ফুটবল ও হ্যান্ডবলে এবং কাবাডিতে ছাতনী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। আগামী  ১ আগস্ট থেকে জেলা পর্যায়ের প্রতিযোগিতা শুরু হবে।   
শিক্ষকদের মানববন্ধন
দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নাটোরে  বেসরকারি শিক্ষক কর্মচারী ঐক্যফ্রন্ট জেলা শাখার আয়োজনে পাঁঁচ পার্সেন্ট বার্ষিক প্রবৃদ্ধি, পূর্ণাঙ্গ পেনশন ও উৎসব ভাতা, পর্যায়ক্রমে সকল প্রতিষ্ঠান জাতীয়করণ এবং অবসর ও কল্যাণ ট্রাস্টের টাকা কর্তনের প্রতিবাদে  রোববার মিছিল ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। মাদরাসা মোড় থেকে মিছিলটি শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে সংগঠনের সভাপতি ও দিঘাপতিয়া এমকে কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ হায়দার আলী শেখ, অধ্যক্ষ গোলাম মহিউদ্দিন টিপু, অধ্যক্ষ মোঃ শফিকুল কবির, প্রধান শিক্ষক মোঃ আলিম উদ্দিন, বিমান গোবিন্দ সরকার ও মোঃ আব্দুর রহমান। পরে জেলা প্রশাসকের কাছে তাদের দাবি দাওয়া সম্বলিত একটি স্মারকলিপি হস্তান্তর করা হয়। এতে জেলার সাত উপজেলার বিভিন্ন  বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের দ্ইু শতাধিক শিক্ষক ও কর্মচারী অংশ নেন।  
বিদ্যুৎ সংযোগ
নাটোরের বাগাতিপাড়া উপজেলার তিনটি গ্রামে শনিবার সন্ধ্যায় নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়েছে। এর ফলে জিয়ারকোল, কাকফো, বসুপাড়া গ্রামের ১৩০টি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত হলো। এ উপলক্ষে মুক্তিযোদ্ধা জিয়ারকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে এলাকা পরিচালক নিজাম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম। এসময় উপস্থিত ছিলেন জুনিয়র ইঞ্জিনিয়ার  মোহন লাল রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান, যুগ্মসম্পাদক শ্রী সুকুমার মুখার্জী, প্রচার সম্পাদক ওসমান গনি, কৃষক লীগের সভাপতি মেহেদী হাসান  দোলন, শ্রমিক লীগের সভাপতি আলাউদ্দিন, ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, ইউপি মেম্বর নেকবর আলী প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ