ঢাকা, মঙ্গলবার 01 August 2017, ১৭ শ্রাবণ ১৪২8, ৭ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

অধ্যাপক আবদুল মান্নান খানের ৮ম মৃত্যুবার্ষিকী আজ

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বরেণ্য শিক্ষাবিদ, বহু ভাষাবিদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের সাবেক চেয়ারম্যান ও আল-কুদস কমিটি বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আ. ন. ম. আবদুল মান্নান খানের ৮ম মৃত্যুবার্ষিকী আজ ১ আগস্ট মঙ্গলবার।
এ উপলক্ষে অধ্যাপক আ. ন. ম. আবদুল মান্নান খান স্মৃতি সংসদের উদ্যোগে সম্প্রতি বনানী ডিওএইচএস কমিউনিটি সেন্টারে স্মরণসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভিসি প্রফেসর ইমিরিটাস অধ্যাপক ড. এম. শমশের আলী, এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে প্রতিষ্ঠাতা ও ভিসি অধ্যাপক ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক এবং সাউথ ইষ্ট ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক ড. মেশকাতউদ্দীন আহমেদ আল-কুদস মুক্তি প্রচেষ্টায় ঢাবি অধ্যাপক মান্নান খানের অবদানকে স্মরণ করেন এবং তাঁর কর্মময় আদর্শ জীবনচরিতের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন।
তিনি এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের এশিয়ান ইনস্টিটিউটের পরিচালক এবং বিশিষ্ট কলাম লেখক অধ্যাপক ড. মুহাম্মদ আবদুল মুনিম খান, ইংল্যা-ের মানবাধিকার আইনজীবী ব্যারিস্টার মুহাম্মদ আবদুল মুয়ীদ খান এবং বাংলাদেশ বিমান বাহিনীর স্কোয়াড্রন লিডার মুহাম্মদ আবদুল মুকীত খানের পিতা। তাঁর রূহের মাগফিরাত কামনায় দোয়া করতে পরিবারের পক্ষ থেকে ছাত্র-ছাত্রী, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি অনুরোধ জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ