ঢাকা, বৃহস্পতিবার 17 October 2019, ২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী
Online Edition

দুইশ’ কর্মী নিয়োগ দিবে এসকেএস ফাউন্ডেশনে 

অনলাইন ডেস্ক: বিভিন্ন পদে ২০৭ জন কর্মী নিয়োগ দিবে এসকেএস ফাউন্ডেশন। আবেদন করা যাবে ৬ আগস্ট পর্যন্ত।

কোন পদে কতজন

কনসালট্যান্ট/অপথালমোলজিস্ট ও পরিচালক (অর্থ) পদে একজন করে, এরিয়া ম্যানেজার ৫ জন, ফিল্ড অফিসার (ক্ষুদ্রঋণ) পদে ১০০ জন এবং প্রশিক্ষণার্থী ফিল্ড অ্যাসিস্ট্যান্ট (ক্ষুদ্রঋণ) পদে ১০০ কর্মী নিয়োগ দেবে এসকেএস ফাউন্ডেশন।

আবেদনের যোগ্যতা

কনসালট্যান্ট/ অপথালমোলজিস্ট পদে যোগ্যতা এমবিবিএস এবং সংশ্লিষ্ট বিষয়ে ৫ বছরের কাজের অভিজ্ঞতা। পরিচালক (অর্থ) পদে সিএ পার্ট ২-সহ অ্যাকাউন্টিংয়ে স্নাতকোত্তর বা এমবিএ এবং ব্যবস্থাপনা পর্যায়ে ৫ বছরের কাজের অভিজ্ঞতা। এ পদটিতে শুধু নারীরা আবেদন করতে পারবে। এরিয়া ম্যানেজার পদের যোগ্যতা স্নাতকোত্তরসহ ৫টি শাখা পরিচালনায় ৩ বছরের অভিজ্ঞতা। ফিল্ড অফিসার (ক্ষুদ্রঋণ) যোগ্যতা স্নাতক বা স্নাতকোত্তরসহ মাঠপর্যায়ের কাজে ১-২ বছরের কাজের অভিজ্ঞতা। প্রশিক্ষণার্থী ফিল্ড অ্যাসিস্ট্যান্ট (ক্ষুদ্রঋণ) পদে স্নাতক বা স্নাতকোত্তরসহ বাইসাইকেল চালনা জানতে হবে।

যেভাবে আবেদন করবেন

আবেদন করতে হবে সহকারী পরিচালক, মানবসম্পদ ও প্রশাসন, এসকেএস ফাউন্ডেশন বরাবরে। লিখিত আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবনবৃত্তান্ত (ই-মেইল ও মোবাইল নম্বরসহ), দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতার সনদ ও অভিজ্ঞতার সনদের ফটোকপি যুক্ত করতে হবে। নির্ধারিত তারিখের মধ্যে আবেদন হাতে হাতে বা ডাক বা কুরিয়ারের মাধ্যমে এসকেএস ফাউন্ডেশন, কলেজ রোড, উত্তর হরিণ সিংহা, গাইবান্ধা-৫৭০০ ঠিকানায় পৌঁছানো যাবে। নারীদের অগ্রাধিকার দেওয়া হবে। খামের ওপরে পদের নাম উল্লেখ করতে হবে।

বেতন-ভাতা

কনসালট্যান্ট/অপথালমোলজিস্ট পদে মাসিক বেতন দুই লাখ টাকা। পরিচালক (অর্থ) পদে ৭৫১১৯ টাকা, এরিয়া ম্যানেজার পদে ৩৬৬৮০ টাকা, ফিল্ড অফিসার পদে বেতন ১৬৭১২ টাকা এবং প্রশিক্ষণার্থী ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদে বেতন ১৫৬৯১ টাকা। এ ছাড়া সংস্থার নিয়ম অনুসারে অন্যান্য সুবিধা পাওয়া যাবে।   সূত্র: একুশে টেলিভিশন

অনলাইন আপডেট

আর্কাইভ