ঢাকা, বৃহস্পতিবার 03 August 2017, ১৯ শ্রাবণ ১৪২8, ৯ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

জনপ্রিয় নেতা হওয়ার কারণেই অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে -মিয়া গোলাম পরওয়ার

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা মাদ্রাসার সাবেক অধ্যক্ষ বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আবদুল বারীকে অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। তিনি বলেন, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা মাদ্রাসার সাবেক অধ্যক্ষ বিশিষ্ট আলেমে দ্বীন, সুবক্তা মাওলানা আবদুল বারীকে বিনা কারণেই গত ১ আগস্ট পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে।

গতকাল বুধবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, সরকার সারাদেশেই জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের বেছে বেছে গ্রেফতার করে জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার ষড়যন্ত্র করছে। অধ্যক্ষ মাওলানা আবদুল বারী একজন জনপ্রিয় ইসলামী শিক্ষাবিদ ও ইসলামী ব্যক্তিত্ব। ইসলামী আন্দোলনের জনপ্রিয় নেতা হওয়ার কারণেই সরকার তাকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তাকে গ্রেফতার করার মধ্য দিয়ে সরকারের ফ্যাসিবাদী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হয়েছে। সরকারের ফ্যাসিবাদী কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান। 

অধ্যক্ষ মাওলানা আবদুল বারীসহ সারা দেশে জামায়াতে ইসলামীর গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ