ঢাকা, মঙ্গলবার 08 August 2017, ২৪ শ্রাবণ ১৪২8, ১৪ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

পূর্বাচল আমেরিকান সিটি’র একক আবাসন মেলা এখন ঢাকার প্রাণকেন্দ্র মতিঝিল বারিধারা আর ধানমন্ডিতে

যুক্তরাষ্ট্র ও সিঙ্গাপুরসহ ঢাকার বিভিন্ন অঞ্চল তথা উত্তরা, গুলশান ও বনশ্রী এর পর ইউএস-বাংলা এসেটস এর ব্যবস্থাপনায় পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা আয়োজন করতে যাচ্ছে ঢাকার প্রাণকেন্দ্র মতিঝিল, বারিধারা ও ধানমন্ডিতে। ৭ আগস্ট থেকে ১৩ আগস্ট এর মধ্যে ঢাকার অন্যতম তিনটি স্থানে মেলার আয়োজন করা হয়েছে। ইতোমধ্যে আয়োজিত মেলায় প্রচুর সংখ্যক দর্শক এর আগমন ঘটেছে এবং আশানুরূপ সাড়া মিলেছে। 

৭ আগস্ট থেকে তিনদিনব্যাপী ৭-৯ আগস্ট হোটেল পূর্বানী, মতিঝিলে তিনদিনব্যাপী পূর্বাচল আমেরিকান সিটি এর আবাসন মেলা অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে। মতিঝিলে আয়োজিত মেলা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- ০১৭০৮৮১৩২৪৩, ০১৭০৮৮১৩২৪৫। মতিঝিল এর পর ১০-১২ আগস্ট ঢাকার অন্যতম স্থান ধানমন্ডির কাবুজ রেস্টুরেন্ট, ইস্টার্ণ এলিট সেন্টার, ৭৪১ সাত মসজিদ রোড, লেবেল-৫, ধানমন্ডি (ধানমন্ডি মীনাবাজার এর বিল্ডিং) পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা অনুষ্ঠিত হবে। বিস্তারিত জানার জন্য যোগাযোগ করুন- ০১৭০৮৮১৩২৪৪, ০১৭০৮৮১৩২৫০।

এছাড়া মতিঝিল ও ধানমন্ডিতে মেলা চলাকালীন ইউএস-বাংলা এসেটস্ এর কর্পোরেট অফিস বারিধারায় ৭ থেকে ১৩ আগস্ট সপ্তাহব্যাপী পূর্বাচল আমেরিকান সিটি’র একক আবাসন মেলার আয়োজন করা হয়েছে। মেলা সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে। মেলার স্থান-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা ডিপ্লোম্যাটিক জোন, ঢাকা। যোগাযোগ- ০১৭০৮৮১৩২৪১, ০১৭০৮৮১৩২৪২।  বর্তমানে আমেরিকায় বাংলাদেশী অধ্যূষিত বিভিন্ন শহরে এবং কানাডাতে বেশ কয়েকটি পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলা চলছে। পর্যায়ক্রমে ইউকেসহ ইউরোপের বিভিন্ন দেশে মেলার আয়োজনের পরিকল্পনা নিয়েছে। ধারাবাহিকভাবে বাংলাদেশের বিভিন্ন জেলা শহরসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে এবং অস্ট্রেলিয়ায় পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলার আয়োজনের পরিকল্পনা রয়েছে। পূর্বাচল আমেরিকান সিটি, ইউএস-বাংলা এসেটস্ এর অন্যতম প্রকল্প। ইউএস-বাংলা গ্রুপের প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ইউএস-বাংলা এসেটস্, গ্রীণ ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ এন্ড হসপিটাল, ইউএস-বাংলা এয়ারলাইন্সসহ আরো নানাবিধ প্রতিষ্ঠান। বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন ব্লকে আকর্ষনীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে। মূল্য পরিশোধের সাথে সাথেই রেজিস্ট্রেশন ও হস্তান্তর এর সুযোগ থাকছে। মেলা উপলক্ষে বাউন্ডারি ওয়াল সহ আবাসিক/ কর্মাশিয়াল/ হাসপাতাল/ ইন্সটিটিউশনাল রেডি প্লট এককালীন মূল্য পরিশোধে ২৫% ছাড়ের সুযোগ থাকছে। মেলায় বুকিং দিলেই সিঙ্গাপুর, মালয়শিয়া কিংবা ব্যাংককে ৩দিন ২রাত থাকার সুবর্ণ সুযোগ থাকছে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ