ঢাকা, মঙ্গলবার 08 August 2017, ২৪ শ্রাবণ ১৪২8, ১৪ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

কালিয়াকৈরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মারধর

কালিয়াকৈর সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জালশুকায় এলাকায় এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় রোববার বিকেলে ওই ছাত্রীর চাচাত ভাইকে মারধর করে কয়েকজন বখাটে যুবক। এঘটনায় গতকাল  সোমবার দুপুরে গোসাত্রা ডাঃ জলিলুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।  অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার গোসাত্রা ডাঃ জলিলুর রহমান উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা স্কুল থেকে যাওয়া আসার পথে জালশুকা ব্রীজের উপর কয়েকজন বখাটে প্রতিদিনই বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করে আসছিল। 

এরই ধারাবাহিকতায় রোববার বিকেল ৫টার দিকে স্কুল থেকে যাওয়ার পথে কয়েকজন বখাটে জনৈক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করে। বিষয়টি জানতে পেরে ওই ছাত্রীর চাচাত ভাই দুলাল উদ্দিন প্রতিবাদ করলে বখাটেরা তার উপর হামলা চালায়। এসময় দৌড়ে গিয়ে পাশের সফিকুল ইসলামের বাড়ীতে আত্মরক্ষা করে। এক বিষয়ে ওই ছাত্রীর বাবাসহ জালশুকার এলাকার অর্ধশতাধিত লোক এর সমাধান চেয়ে প্রধান শিক্ষকের কাছে অভিযোগ দায়ের করে। পরে প্রধান শিক্ষক আশীষ কুমার গোপ বাদী হয়ে সোমবার দুপুরে কালিয়াকৈর থানায় অভিযোগ দায়ের করেছেন। 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মোতালেব মিয়া অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়েছি । তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ