ঢাকা, মঙ্গলবার 08 August 2017, ২৪ শ্রাবণ ১৪২8, ১৪ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

পার্বতীপুরে কিশোরী ধর্ষণ

পার্বতীপুর সংবাদদাতা : পার্বতীপুরে এক কিশোরী ধর্ষণে ঘটনা ঘটেছে। ধর্ষক জাকির হোসেন (২০) পলাতক রয়েছে। ঘটনাটি ঘটে গত শুত্রুবার দুপুরে উপজেলার কালিকাবাড়ী ফোঁটামারী গ্রামে। ধর্ষিতা কিশোরীকে আশংকাজনক অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, চন্ডিপুর ইউপি’র কালিকাবাড়ী ডাঙ্গাপাড়া এলাকার ফোঁটামারীর ডাঙ্গা গ্রামের আমরুল হকের পুত্র জাকির হোসেন আকবর আলীর ১২ বছরের কিশোরী কন্যাকে মুখ বেঁধে পার্শ্ববর্তী তার মামার পরিতাক্ত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে কিশোরীর রক্ত ক্ষরন শুরু হলে জাকির পালিয়ে যায়। গ্রামবাসী কিশোরীকে উদ্ধার করে স্থানীয় হলদীবাড়ী হাসপাতালে ভর্তি করে। কিশোরীর রক্তক্ষরন বন্ধ করতে না পারায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এ ব্যপারে হাসপাতালের চিকিৎসক রায়হান আলী বলেন, কিশোরীকে ধর্ষণের কারণে প্রচুর রক্তক্ষরন হচ্ছিল। এ কারণে তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
হাসপাতালের ওয়ান স্টোপ ক্রাইসিস সেন্টারের প্রোগ্রাম অফিসার রাবেয়া খাতুন বলেন, তিনি ঘটনাটি শুনেছেন। শুক্রবারের কারণে তিনি বাড়িতে অবস্থান করছেন। উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান ও পার্বতীপুর মডেল থানার ওসি মোস্তাক আহাম্মেদ বলেন, ঘটনা জানার পর সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ