ঢাকা, মঙ্গলবার 08 August 2017, ২৪ শ্রাবণ ১৪২8, ১৪ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

শ্যামনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন হতাহত

শ্যামনগর (সাতক্ষীরা) সংবাদদাতা : সাতক্ষীরা জেলার শ্যামনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ ব্যক্তি আহত এবং নিহত হয়েছেন ১ জন। গত ৪ আগস্ট সকালে শ্যামনগর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের সামনে প্রধান সড়কে প্রথম দুঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শ্যামনগর থেকে মুন্সিগঞ্জ গামী একটি ট্রাক উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের সামনে পোঁছাতেই শ্যামনগর গামী একটি মোটর সাইকেল তিনজন যাত্রী নিয়ে যাচ্ছিল, এ সময় ট্রাকটিকে সাইট দিতে গিয়ে মেইন সড়কের নিচে নেমে যায়। মোটর সাইকেলটি নিচু থেকে সড়কের উপর উঠতে গিয়ে বালির গাদায় শ্লিপ করে মোটর সাইকেলটি পড়ে যায়, এসময় যাত্রী শ্যামনগর উপজেলার হরিনগর গ্রামের মোঃ নূর ইসলামের স্ত্রী লায়লা বেগম(৫৫) দুইজনই সড়কের উপর পড়ে যায়। ঐ ট্রাকের পিছনের চাকায় লায়লা বেগমের হাত পিষ্ট হয়। তাকে দ্রুত শ্যামনগর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ ঘটনায় মোটর সাইকেল চালক শ্যামনগর উপজেলার হরিনগরের দীনুর ছেলে সঞ্জয় কুমার, অপর দুইযাত্রী একই গ্রামের নূর ইসলামের ছেলে আমিনুর রহমান (২৬) ও মধু শেখের ছেলে নুর ইসলাম (৬০) আহত হয়। আহতদের মধ্যে নুর ইসলামের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠান।
অপরদিকে একইদিন দুপুরে শ্যামনগর ফিলিং স্টেশনের সন্নিকটে দ্রুতগামী চিত্রা পরিবহন বাসের ধাক্কায় একটি ইঞ্জিন ভ্যানের চালক স্বপন(৩৫), কালিগঞ্জ উপজেলার রাজাপুর গ্রামের আাবুল কাশেমের ছেলে আইয়ুব(৩৪) গুরুতর আহত হয়। স্থানীয়দের সহযোগীতায় তাকে দ্রুত শ্যামনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল মান্নান পৃথক দুটি সড়ক দুঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ দুটি দূর্ঘটানার পুলিশী প্রক্রিয়া চলছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ