ঢাকা, মঙ্গলবার 08 August 2017, ২৪ শ্রাবণ ১৪২8, ১৪ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

ঈশ্বরদীর পদ্মা নদীতে গোসল করতে নেমে দুই স্কুল ছাত্র নিখোঁজ

পাবনা সংবাদ দাতা : ঈশ্বরদীর পদ্মা নদীতে গোসল করতে নেমে তৌহিদুর রহমান অপূর্ব (১৩) ও এহ্সানুল ইসলাম সাকিন (১২) নামের দুই স্কুল ছাত্র নিখোঁজ হয়েছে। গতকাল সোমবার দুপুরে ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া পশ্চিমপাড়া ঘাটে এ ঘটনা ঘটে। দীর্ঘ সময় চেষ্টা করেও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।
নিখোঁজ তৌহিদুর রহমান অপূর্ব শহরের ফকিরের বটতলা এলাকার আব্দুর রহমানের ছেলে ও এস এম স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর ছাত্র এবং এহ্সানুল ইসলাম সাকিন শহরের আমবাগান এলাকার ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের ছেলে এবং ওই একই শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।
এলাকাবাসী, স্কুল কর্তৃপক্ষ ও পুলিশ জানায়, স্কুল ফাঁকি দিয়ে শিক্ষার্থী তৌহিদুর রহমান অপূর্ব ও এহ্সানুল ইসলাম সাকিন গতকাল সোমবার বেলা ১২টার সময় পদ্মা নদীর সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া পশ্চিমপাড়া ঘাটে গোসল করতে নামে। সে সময় তারা তাদের স্কুল ড্রেস, ব্যাগ ও জুতা বাঁধের সিঁড়ির উপর রেখে দেয়।
গোসল করতে নামার এক পর্যায়ে হঠাৎ তাদের দু’জনই পা পিছলে নদীতে তলিয়ে যায়। সাঁতার না জানায় নদীর তীব্র স্রোতে তারা দু’জনেই মুহুর্তের মধ্যে নিখোঁজ হয়। প্রত্যক্ষদর্শী স্থানীয় আজিজুর শেখের স্ত্রী সাহারা বানু জানান, তার সামনেই ওই দুই ছাত্র নদীতে গোসল করতে নামে। সে সময় নদীতে তীব্র স্রোত ছিল বলেও জানান তিনি। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী, ঈশ্বরদী ও লালপুর থানা পুলিশ, দামকল বাহিনীর সদস্যরা সেখানে উপস্থিত হয়ে দীর্ঘক্ষণ চেষ্টা করেও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।
সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার বলেন, এলাকাবাসীর মুখ থেকে সোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজন নদীতে নামিয়ে অনেক চেষ্টা করেও দুই ছাত্রকে উদ্ধার করা সম্ভব হয়নি। উদ্ধার চেষ্টা অব্যাহত আছে বলেও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ