ঢাকা, বৃহস্পতিবার 10 August 2017, ২৬ শ্রাবণ ১৪২8, ১৬ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

কলাপাড়ায় আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা : কলাপাড়ায় আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা হয়েছে। কলাপাড়ার রাখাইন সম্প্রদায়ের শিক্ষার্থীসহ স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসন এসব কর্মসূচিতে অংশ নেয়। দিবস উদযাপন কমিটি ও রাখাইন স্টুডেন্ট ইউনিটি যৌথভাবে এসব কর্মসূচি বাস্তবায়ন করে। বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ ক্যাম্পাস থেকে শুরু হয়ে বাজার প্রদক্ষিণ শেষে উপজেলা ক্যাম্পাসে গিয়ে শেষ হয় র‌্যালি। উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাখাইন মংচো। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার। বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার এবিএম সাদিকুর রহমান, কৃষি কর্মকর্তা মো. মসিউর রহমান, অধ্যক্ষ ড. শহীদুল ইসলাম বিশ্বাস, এ্যাড. মাহমুদুর রহমান, সাংবাদিক জসিম পারভেজ, রাখাইন চোথেন মং, অংনয় প্রমুখ।
কলাপাড়ায় কিশোর শুভ
ছয়দিন ধরে নিখোঁজ
কলাপাড়ায় শুভ চন্দ্র হাওলাদার (১৫) নামের এক কিশোর ছয় দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় তার বাবা নিপু চন্দ্র হাওলাদার ৯ আগস্ট কলাপাড়া থানায় একটি জিডি করেছেন। শুভ’র বাবা নিপু চন্দ্র জানান, গত ৪ আগস্ট শুক্রবার উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের নেয়ামতপুর গ্রামের নিজ বাড়ি থেকে কলাপাড়া বাজারের উদ্দেশ্য বের হয়ে আর বাড়ি ফেরেনি।
পারিবারিক সূত্রে জানা গেছে, কলাপাড়া পৌর শহরের নতুন বাজার খেপুপাড়া জুয়েলারী হাউজ’র দোকানে শুভ কাজ শিখত। শুক্রবার দোকান সাপ্তাহিক বন্ধ থাকায় সে বাড়ি যায়। ওই দিন দুপুরে বাড়ি থেকে আসার সময় মায়ের কাছ থেকে একটি গ্রামীন ফোনের সিম নিয়ে কলাপাড়ার উদ্দেশ্য চলে আসে। এরপর থেকে শুভ’র কোন খোঁজ পাওয়া যায়নি। তার পরিবারে এক অজানা শঙ্কা বিরাজ করছে । খেপুপাড়া জুয়েলারী হাউজ’র মালিক বল্বভ কর্মকার জানান, সকালে ফুটবল খেলে, নাস্তা করে, আমাকে বলে, প্রতি সপ্তাহের মত বাড়ি চলে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ