ঢাকা, বৃহস্পতিবার 10 August 2017, ২৬ শ্রাবণ ১৪২8, ১৬ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

গাজীপুরে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

গাজীপুর সংবাদদাতাঃ কলেজ ছাত্রী খাদিজা, শিখা,রিমির মতো সড়কে আর কোনো প্রাণ যেন অকালে ঝরে না যায় এই শ্লোগানকে সামনে রেখে নিরাপদ সড়কের দাবিতে বুধবার গাজীপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর সদর উপজেলার মাস্টারবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অনুষ্ঠিত মানববন্ধনে জেলার বিভিন স্কুল কলেজের ছাত্র- ছাত্রী,শিক্ষক ও এলাকাবাসি অংশগ্রহণ করেন।
অদক্ষ চালকদের অবহেলা, মালিক ও শ্রমিক নেতাদের খামখেয়ালী আর প্রশাসনের উদাসীনতায় ‘খাদিজা’ ‘শিখা’ ও ‘রিমি’র মতো আর কোন তাজা প্রাণ যেন না ঝরে যায় মানব বন্ধনে এই দাবি জানানো হয়।
মানববন্ধনে অংশগ্রহণ করেন ইকবাল সিদ্দিকী কলেজ, কাজী আজিমউদ্দিন কলেজ, রোভার পল্লী ডিগ্রী কলেজ, মুক্তিযোদ্ধা কলেজ, অগ্রণী মডেল কলেজ, লিংকন কলেজ, রোভার পল্লী উচ্চ বিদ্যালয়, ভাওয়াল আইডিয়াল উচ্চ বিদ্যালয়, পোড়াবাড়ী শাহসূফি ফছিউদ্দিন উচ্চ বিদ্যালয়, নবকুঁড়ি আইডিয়াল স্কুল, আবাবীল একাডেমি, স্বপ্নসিড়ি কিন্ডারগার্টেনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিপুল সংখ্যক শিক্ষক-শিক্ষার্থী এবং শোকাহত অগণিত এলাকাবাসী।
উল্লেখ্য গত সোমবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাস্টারবাড়ি বাসস্ট্যাডে এক মর্মান্তিক দুর্ঘটনায় ইকবাল সিদ্দিকী কলেজের ৩ ছাত্রীসহ ৫ জন নিহত হয়।ওই ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে।

অনলাইন আপডেট

আর্কাইভ