ঢাকা, বৃহস্পতিবার 10 August 2017, ২৬ শ্রাবণ ১৪২8, ১৬ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

অপহরণকারী গ্রেফতার ॥ মামলা দায়ের পাইকগাছায় মাদরাসা ছাত্র অপহরণ

খুলনা অফিস : খুলনার পাইকগাছা জামি’আ ইসলামিয়া শামছুল উলূম মাদরাসার নূরানী বিভাগের (শিশু শ্রেণি) ছাত্র ইব্রাহিমকে অপহরনের অভিযোগে সাইফুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অপহরনকারীকে তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার চাঁদখালী ইউনিয়নের চককাওয়ালী গ্রীমের আকরামুল ফকিরের ছেলে স্থানীয় জামি’আ ইসলামিয়া শামছুল উলূম মাদরাসার নূরানী বিভাগের (শিশু শ্রেণি) ছাত্র ইব্রাহিমকে (৭) সোমবার সকালে মাদরাসায় থাকাবস্থায় কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের নজরুল শিকারীর ছেলে সাইফুল ইসলাম (৩৫) অভিভাবক সেজে মাদরাসায় ঢুকে ইব্রাহিমকে ডেকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে আমাদী ক্যাম্প পুলিশ স্থানীয়দের সহায়তায় চাঁদআলী ব্রিজ থেকে মোটরসাইকেলের গতিরোধ করে সাইফুলকে গ্রেফতার করে ও ইব্রাহিমকে উদ্ধার করে। এ সময় কয়রার গিলাবাড়ির সামছুর গাজীর ছেলে মোটরসাইকেল চালক রফিকুল গাজী পালিয়ে যায় বলে পুলিশ জানিয়েছে। খবর পেয়ে পাইকগাছা থানার এস,আই মোমিন অপহরণকারীকে গ্রেফতার করে থানায় জিজ্ঞাসাবাদ করলে সে অপহরণের কথা স্বীকার করেছেন বলে জানা গেছে। এ ঘটনায় ইব্রাহিমের পিতা আকরাম ফকির বাদি হয়ে পাইকগাছা থানায় একটি অপহরণ মামলা করেছেন (নং ১৩)।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোমিন জানিয়েছেন, অপহরণকারি কি উদ্দেশ্যে শিশু ইব্রাহিমকে অপহরণ করেছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য পাইকগাছা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মঙ্গলবার ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে বিজ্ঞ আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ