ঢাকা, বৃহস্পতিবার 28 March 2024, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ৩ জন নিহত

অনলাইন ডেস্ক : রাজধানীর মিরপুর, উত্তরা ও কাওলা এলাকায় বুধবার রাত ও আজ ভোরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ৩ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে দু’জনের পরিচয় মিলেছে। তারা হলেন, হাবিবুর রহমান হাবীব (২০), হাবিবুর রহমান হাবু (১৪)। নিহত ৩৫ বছরের অজ্ঞাতনামা নারীর ব্যাপারে প্রাথমিকভাবে কিছু জানা যায়নি।

পুলিশ জানায়, হাবীব বুধবার রাত ১০টার দিকে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে রাজধানীর মিরপুর দারুস সালাম থানার শাহআলী মাজারের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি বালু বোঝাই ট্রাক তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসা হলে রাত পৌনে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে শাহআলী নবাবেরবাগ এলাকায় থাকতো। সাভার হেমায়েতপুরে একটি পোশাক কারখানায় কাজ করতো।

বিমানবন্দর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম জানান, বুধবার রাত ১২ টার দিকে কাওলা ফ্লাইওভার এর পূর্ব পাশে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নামা এক নারী আহত হয়ে রাস্তায় পড়ে ছিল । তাকে উদ্ধার করে প্রথমে কুর্মীটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে তাকে ঢামেক হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসধীর অবস্থায় তিনি মারা যান। ওই নারীর পড়নে ছিল সেলোয়ার কামিজ।

এদিকে ঢামেক হাসপাতালের পুলিশ বক্স ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, উত্তরা ১নং সেক্টর এলাকায় গতরাত ১২টার দিকে একটি বাসের ধাক্কায় হাবিবুর রহমান হাবু নামের এক শিশু আহত হয়। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে সেখানে রাত দেড়টায় তার মৃত্যু হয়। হাবু রাজধানীর তুরাগ এলাকায় থাকতো। হাবু একটি জর্দ্দা ফ্যাক্টরিতে কাজ করতো। সূত্র: বাসস। 

অনলাইন আপডেট

আর্কাইভ