ঢাকা, শুক্রবার 11 August 2017, ২৭ শ্রাবণ ১৪২8, ১৭ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

যুব মহিলা হ্যান্ডবলে নওগাঁ চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন চতুর্থ জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতার শিরোপা জিতেছে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা। 

গতকাল বৃহস্পতিবার ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে নওগাঁ ২৭-১৭ গোলে জামালপুর জেলাকে হারিয়ে প্রথমবারের মত শিরোপা জিতে নেয়। ফাইনালের শুরু থেকেই জামালপুরের বিপক্ষে প্রভাব বিস্তর করে প্রথমার্ধেই ১৩-৮ গোলে এগিয়ে যায় রওগা। দ্বিতীয়ার্ধে আরো ১৪টি গোল করে নওগাঁর মেয়েরা জয় সহজ করে নেয়। বিজয়ী দলের পক্ষে নূরজাহান ১২টি, পূর্ণিমা ৬টি ও নাজনিন ৫টি গোল করেন।

 অপরদিকে জামালপুরের হয়ে আলপনা ৫টি ও মিষ্টি ৪টি গোল করেন। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন নওগাঁ জেলার পূর্ণিমা। সেরা গোলরক্ষক হন জামালপুর জেলার ফওজিয়া। ফাইনাল শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক, মুক্তিযোদ্ধা হারনুর রশিদ। 

এ সময় বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন অনোয়ার ডন,প্রবীণ ক্রীড়া সংগঠক আলহাজ্ব ফরিদা আক্তার বেগম। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ.কে.এম নুরল ফজল বুলবুল, সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলী আজম, ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান মো: নুরল ইসলাম, ফেডারেশনের কার্যনির্বাহী ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো: মকবুল হোসেন সহ ফেডারেশনের অনান্য কর্মকর্তাগণ।

অনলাইন আপডেট

আর্কাইভ