ঢাকা, শুক্রবার 11 August 2017, ২৭ শ্রাবণ ১৪২8, ১৭ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

৩ ভাইকে ঝলসে  দিয়েছে ছাত্রলীগ   নেতারা

 

নাটোর সংবাদদাতা : চা না  দেয়ায় নাটোরে হামলা চালিয়ে তিন চা দোকানদারকে গরম পানি দিয়ে ঝলসে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় ভাংচুর করা হয়েছে চায়ের দোকান। ঝলসে যাওয়া তিনজনকে নাটোর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহতরা হচ্ছেন শহরের বড়গাছা এলাকার হাফিজুর রহমান এর ছেলে রুস্তুম আলী, মোস্তফা হোসেন এবং ইদুল হোসেন ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুরে নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহারিয়ার রহমান রিয়ন ও তার সহযোগিরা কলেজের মূল ফটকের সামনে একটি দোকানে বসে অপর একটি দোকানদার মোস্তফা হোসেনকে চা দিতে বলে। কিন্তু দোকানদার মোস্তফা অন্য দোকানে গিয়ে চা দিতে অস্বীকৃতি জানালে তারা ক্ষিপ্ত হয়ে ওই দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে। তারা চায়ের কেতলিতে থাকা গরম পানি দিয়ে তিন সহোদরকে ঝলসে দেয়। এসময় স্থানীয়রা প্রতিবাদ করলে তাদের সাথে ছাত্রলীগের নেতা-কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা স্বীকার করে এনএস কলেজ ছাত্রলীগের সভাপতি শাহাদৎ হোসেন রাজিব বলেন, ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর শিবিরের নির্যাতনের প্রতিবাদে কলেজে একটি প্রতিবাদ মিছিল করা হয়। মিছিল শেষে ছাত্রলীগের নেতা-কর্মীরা চা খাওয়ার জন্য মূল ফটকের সামনে বসে। এসময় দোকানদারকে চা দিতে বললে সে না দেয়ার কারণে ক্ষিপ্ত হয়ে এই ঘটনা ঘটিয়েছে। তবে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়নও গরম পানিতে আহত হয়েছেন বলে দাবি করেছেন তিনি।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের হয়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ