ঢাকা, সোমবার 14 August 2017, ৩০ শ্রাবণ ১৪২8, ২০ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

মঠবাড়িয়ায় বিষক্রিয়ায় একই পরিবারের ৭ জন হাসপাতালে

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : উপজেলার সূর্যমনি গ্রামের আনোয়ার হোসেন হাওলাদার বাড়িতে শনিবার রাতে খাবারে বিষক্রিয়ায় একই পরিবারের ৭জন গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। এর মধ্যে ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং  বাকী ২ জনকে প্রথমিক চিকিৎসা দেয়া হয়েছে। 

পারিবারিক সূত্রে জানাগেছে, উপজেলার সূর্যমনি গ্রামের কৃষক আনোয়ার হোসেন হাওলাদারের মেয়ে জামাইসহ ৪ জন বেড়াতে এসে শনিবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। 

এর পর গৃহকর্তার জামাই স্কুল শিক্ষক আলমগীর হোসেন (৪০), গৃহকর্তা আনোয়ার হোসেন (৬৫), স্ত্রী হোসনেয়ারা বুলু (৫৮), মেয়ে মুন্নি আকতার (৩২), ছেলে অলি হাওলাদার (২৮), তার স্ত্রী সাথী (২২), গৃহকর্তা পুত্র অলির বন্ধু লিটন (৩৫),  গৃহকর্তার নাতি নিহাত (১০) একে একে পাতলা পায়খানা ও বমি শুরু হলে স্বজনরা দ্রুত করে। শনিবার রাতে তাদের উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অসুস্থরা ৫জন হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও স্কুল শিক্ষক আলমগীর ও তার পুত্র নিহাত প্রাথমিক চিকিৎসা নেয়। 

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বশির আহমেদ হাসপাতালে ভর্তি অসুস্থদের তথ্য নিশ্চিত করে বলেন, খাদ্যে অজ্ঞাত বিষক্রিয়ায় এরা অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

অনলাইন আপডেট

আর্কাইভ