ঢাকা, সোমবার 14 August 2017, ৩০ শ্রাবণ ১৪২8, ২০ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

পেকুয়ায় র‌্যাবের অভিযানে যুবলীগ নেতাসহ চারভাই আটক ॥ আগ্নেয়াস্ত্র ও গুলী উদ্ধার

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারের পেকুয়ায় অভিযান চালিয়ে জেলা পরিষদ সদস্য ও পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলমসহ চার ভাইকে আটক করেছে র‌্যাব-৭। এসময় আগ্নেয়াস্ত্র ও গুলী উদ্ধার করা হয়েছে।

গতকাল রোববার সকাল ৬টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের চৌমুহনীস্থ বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটককৃত অন্যান্য ভাইরা হলেন- আলমগীর, আজমগীর ও কাইয়ুম। তারা পেকুয়া সদর ইউনিয়নের চৌমুহনী এলাকার রমিজ আহমদের ছেলে। 

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের অধিনায়ক মেজর রুহুল আমিন বলেন, আগ্নেয়াস্ত্র মজুদের গোপন সংবাদ পাওয়ার ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় জাহাঙ্গীরের বাড়ির একটি কক্ষ থেকে দুটি দেশীয় তৈরি বন্দুক (এলজি), তার শয়নকক্ষ থেকে একটি একনলা (লম্বা) বন্দুক, দশ রাউন্ড তাজা গুলী ও নগদ ১৭ লাখ টাকা উদ্ধার করা হয়।

এদিকে পরিবারের দাবি, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলমসহ তারা ৪ ভাইয়ের বিরুদ্ধে হয়েছে। ষড়যন্ত্রেরই অংশ হিসেবে তাদের আটক করেছে র‌্যাব।  অন্যদিকে উপজেলা সদরের শহরে যুবলীগ নেতা জাহাঙ্গীরসহ ৪ ভাইয়ের মুক্তির দাবিতে বিক্ষোভ করেছে দলীয় নেতাকর্মীরা। এতে সমবেত হয়ে শর্তহীন মুক্তির দাবি জানায় অনুসারিরাও। বিক্ষোভে অংশগ্রহণকারীদের দাবি, জাহাঙ্গীর ও তাঁর পরিবারের সদস্যদের ফাঁসানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ