ঢাকা, সোমবার 14 August 2017, ৩০ শ্রাবণ ১৪২8, ২০ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

ড.ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন ঢাকা মহানগরী ফুটবল টুর্নামেন্টের প্রথম আসরের শিরোপা জিতেছে ড. ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র। গতকাল রোববার কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা শান্তিনগর ক্লাবকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয়।
অপরদিকে শান্তিনগর ক্লাব রানার্স-আপ হয়েছে। আক্রমন পাল্টা আক্রমনে খেলা শুরু হলেও ফাইনালে ম্যাচের ৩০ মিনিটে ড. ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র গোলের দেখা পায়। বিজয়ী দলের আক্রমনভাগের ফুটবলার মেহেদী হাসান তপু গোল করে দলকে এগিয়ে নেন। তার গোলে ভর করে এগিয়ে থেকেই বিরতিতে যায় ড. ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র। বিরতির পর ৭০ মিনিটে শান্তিনগর ক্লাবের রাসেল হোসেন গোল করে ম্যাচে সমতা ফেরান।
কিন্তু ৮২ মিনিটে ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্রের আব্দুল হালিম টুটুল গোল করে আবারো এগিয়ে নেন দলকে। শেষ পর্যন্ত তার গোলটিই ম্যাচের ভাগ্য বদলে দেয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন সোহেল কিবরিয়া ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রাক্তন প্রশিক্ষক গোলাম সারোয়ার টিপুসহ অন্যান্যরা। টুর্নামেন্টের শিরোপা জয়ী ড. ওয়াজেদ মিয়া ক্রীড়া চক্র ট্রফি ছাড়া ও ১ লাখ ও রানার্স-আপ দল ৫০ হাজার টাকা প্রাইজমানি পেয়েছে। ফেয়ার প্লে ট্রফি জিতেছে আরাফ স্পোর্টিং ক্লাব। ফাইনালের সেরা খেলোয়াড় হয়েছেন ফাইনালে বিজিত শান্তিনগর ক্লাবের মো. রাকিব। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন বিকেএসপির মো. ফাহিম মোর্শেদ। উল্লেখ্য গত ২৭ জুলাই ১২ দলের অংশগ্রহণে অনূর্ধ্ব-১৮ বছর বয়সী খেলোয়াড়দের নিয়ে প্রথমবারের মতো শুরু হয়েছিলো এই টুর্নামেন্ট।

অনলাইন আপডেট

আর্কাইভ