ঢাকা, বুধবার 16 August 2017, ০১ ভাদ্র ১৪২8, ২২ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

জাতীয় শোক দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক হাসপাতাল খুলনার উদ্যোগে ফ্রি খাৎনা ক্যাম্প অনুষ্ঠিত

খুলনা অফিস : জাতীয় শোক দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক হাসপাতাল খুলনার উদ্যোগে ফ্রি খাৎনা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ক্যাম্পের উদ্বোধন করেন। 

হাসপাতালের কনসালটেন্টশন জোনে হাসপাতালের সুপারিনটেনডেন্ট (ভারপ্রাপ্ত) ডা. মাহফুজা ফেরদৌস এর সভাপতিতে ও প্রশাসনিক ইনচার্জ ইমাজ উদ্দিন মন্ডল এর পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রশাসনিক কর্মকর্তা মো. ইকবাল হোসেন, মু. মুকাররম বিল্লাহ, শেখ গোলাম ফারুক মাকের্টিং অফিসার ইমরান খান সাগর, মো. আব্দুস সালাম  প্রমুখ। 

প্রধান অতিথি ফ্রি খাৎনা ক্যাম্প উদ্বোধন করে বলেন, ইসলামী ব্যাংক হাসপাতাল খুলনা শহরসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চের মানুষের চিকিৎসা সেবা প্রদান করে আসছে। দুঃস্থ ও অসহায় মানুষের জন্য বিভিন্ন সময় ফ্রি চোখের ছানী অপারেশন, ঠোট কাটা তালু কাটা, খাৎনা, গাইনী ও শিশু ক্যাম্প করে আসছে যা সত্যিই প্রশংসনীয়। 

তিনি এ ধরনের সেবা আরো বেশী বেশী মানুষের দোড় গোড়ায় পৌঁছে দিতে সকলের প্রতি আহবান জানান। ক্যাম্পে আগত দুঃস্থ ও অসহায়  খাৎনাকৃত শিশুদের বিনামূল্যে ঔষধ ও পোশাক দেয়া হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ