ঢাকা, বুধবার 16 August 2017, ০১ ভাদ্র ১৪২8, ২২ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

রূপগঞ্জে মামলা তুলে নিতে বাদীসহ তার স্বজনদের টুকরো করে শীতলক্ষ্যায় ভাসিয়ে দেয়ার হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মামলা তুলে নিতে বাদীপক্ষের লোকজনকে কেটে টুকরো-টুকরো করে শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেওয়ার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে আসামীদের বিরুদ্ধে। আদালত থেকে জামিনে বের হয়ে এসে গত সোমবার রাতে এ হুমকি প্রদান করে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের অব্যাহত হুমকির মুখে নিরাপত্তাহীনতায় ভুগছে বাদী ও তার পরিবার।
মামলার বাদী আল-আমিন জানান, গত ৬ মে তার বাড়িতে রাজমিস্ত্রী দিয়ে বাউন্ডারী ওয়াল নির্মাণ করছিলেন। এসময় পূর্ব শত্রুতাবশত পাশর্^বর্তী বাড়ির আব্দুল করিম, ছালামত, রমজান, রাকিব, শরিফ, আরিফ, তারিফ, মারুফসহ আরো ৭/৮ জন আল-আমিনকে অকথ্য ভাষায় গালি-গালাজ করতে থাকে। একপর্যায়ে তাকে করিম ও ছালামত কুপিয়ে জখম করে। তার আত্মচিৎকারে  তার পিতা রউফ মিয়া ও তার ছোট ভাই বিল্লাল হোসেন এগিয়ে আসলে তাদেরকেও কুপিয়ে  জখম করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে  হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় গত ৬ মে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলার আসামীরা আদালত থেকে জামিন বের হয়ে এসে বাদীসহ বাদীপক্ষের লোকজনকে অব্যাহত হুমকি দিতে থাকে। সোমবার রাতে আব্দুল করিম, ছালামত, রমজান, রাকিব, শরিফ, আরিফ, তারিফ, মারুফসহ আরো ৭/৮  বাদীর বাড়িতে ঢুকে মামলা তুলে না নিলে বাদীসহ পরিবারের সদস্যদের টুকরো-টুকরো করে শীতলক্ষ্যা নদে ভাসিয়ে দেয়ার হুমকি দেয়। হুমকির পর থেকে বাদীসহ পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছে। হুমকির ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, হুমকির বিষয়ে অভিযোগ পেয়েছি। ব্যবস্থা নেওয়া হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ