শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

রূপগঞ্জে আ’লীগের দু’পক্ষের পৃথক কর্মসূচি ॥ দিনভর আতঙ্ক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : শোক দিবসকে ঘিরে রূপগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপ পৃথক কর্মসূচি পালন করেছে। মাত্র এক কিলোমিটার ব্যবধানে হওয়া দু’পক্ষের কর্মসূচিকে ঘিরে গোটা রূপগঞ্জে দিনভর দলের নেতাকর্মী ও সাধারণ লোকজনের মাঝে শঙ্কা ও আতঙ্ক বিরাজ করে। অবশেষে শঙ্কা আর আতঙ্ক ছাপিয়ে কোনো প্রকার সহিংসতা ছাড়াই দু’গ্রুপ শান্তিপূর্ণভাবে শোক র‌্যালি, দোয়া মাহফিল ও আলোচনাসভা শেষ করে। গতকাল মঙ্গলবার উপজেলার মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় মাঠ প্রাঙ্গণ ও উপজেলা পরিষদের সন্নিকটে বালু মাঠে  পৃথক এ কর্মসূচি পালন করা হয়।
সকালে মুড়াপাড়া আ¤্রকানন থেকে সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর (বীরপ্রতিক) নেতৃত্বে শোকর‌্যালি বের হয়। এসময় উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা মহিলালীগের সভানেত্রী ও তারাবো পৌরসভার মেয়র মিসেস হাসিনা গাজী, শেখ সাইফুল ইসলাম, জায়েদ আলী, এমায়েত হোসেন, ভিপি সোহেল, কামরুল হাসান তুহিন, মোস্তাফিজুর রহমান শাহীন, শীলা পাল ও কামাল আহম্মেদ রঞ্জু প্রমুখ।
  অপরদিকে, উপজেলা পরিষদ সংলগ্ন বালুর মাঠে থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান ভূইয়ার সভাপতিত্বে দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, মেজর (অবঃ) মশিহুর রহমান বাবুল, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, মাওলানা হাবিবুর রহমান যুক্তিবাদী, ডাঃ খালেদা বেগম, মোশারফ হাসান বাবু, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান, আব্দুল আজিজ, আব্দুল জাব্বার মেম্বার প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ