বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

সিলেটে কলেজ শিক্ষকের উপর ছাত্রলীগের হামলা

 

সিলেট ব্যুরো : সিলেট মহানগরীর তালতলা এলাকায় গতকাল শনিবার বেলা সোয়া ২টার দিকে আসাদ চৌধুরী নামে এক কলেজ শিক্ষকের উপর হামলা করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। আহত শিক্ষক বৃটানিয়া ওমেন্স কলেজের কর্মরত আছেন। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিকের নেতৃত্বে ১০/১৫ জন যুবক হঠাৎ করে তার উপর হামলা করে। এ হামলায় তিনি গুরুতর আহত হয়েছেন। রক্তাক্ত অবস্থায় তাকে পথচারীরা স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করার খবর পাওয়া গেছে।

হামলার দায় শিকার করে সজল দাশ অনিক গণমাধ্যমকে বলেছেন, শিবির সন্দেহে আমরা তার উপর হামলা চালিয়েছি এবং আমরা আরো জেনেছি তিনি ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে বিভিন্ন সময় অসত্য প্রচারণা চালান।

এ ব্যাপারে এসএমপির এডিসি (মিডিয়া) জেদান আল মুসা দৈনিক সংগ্রামকে বলেন, ছাত্রলীগ নেতা সজল দাস অনিকের নেতৃত্বে একদল যুবক বৃটানিয়া ওমেন্স কলেজের শিক্ষক আসাদ চৌধুরীর উপর হামলা করেছে শুনে কোতোয়ালী পুলিশ ঘটনাস্থলে আহত আসাদ চৌধুরীকে ওসমানী হাসপাতালে ভর্তি হওয়ার জন্য পাঠিয়েছে। পরে জানা যায়, তিনি ওসমানী হাসপাতালে ভর্তি হননি। হয়তো বা কোন বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আহত শিক্ষকের পক্ষ থেকে কোন মামলা দায়ের করলে পুলিশ অবশ্য আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

অনলাইন আপডেট

আর্কাইভ