শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

জাতীয় মহিলা দাবা প্রতিযোগিতা শুরু

স্পোর্টস রিপোর্টার : গতকাল রোববার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ৩৭তম জাতীয় মহিলা দাবা প্রতিযোগিতা-২০১৭’। এবারের এই প্রতিযোগিতায় বিভিন্ন জেলা ও ঢাকা থেকে প্রায় ৬৫ জন মহিলা দাবাড়– অংশ নিয়েছেন।
সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন  ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। প্রথম রাউন্ডের খেলায় ৩২জন খেলোয়াড় স্ব-স্ব খেলায় জয়ী হয়ে পূর্ণ পয়েন্ট পেয়েছেন।
প্রথম রাউন্ডে লিজা ওয়াদিফা আহমেদকে, তনিমা সানজিদা সাকিবকে, বাবলী উর্বানা চৌধুরীকে, রানী হামিদ নাজমা আক্তারকে, শিরিন শ্রাবন্তী আক্তার জেরিনকে, দিলারা জাহান নূপুর মোনা সাম্মি আক্তারকে, জাহানারা হক রাবেয়া আক্তারকে, প্রতিভা তালুকদার জান্নাতুল ফেরদৌসকে লামিয়াকে, ফারজানা হোসেন এ্যানিকাজী কামরুন্নেসাকে, হামিদা বেগম সামিয়া চৌধুরীকে, কিশোয়ারা সাজরীন ইভানা আয়েশা সিদ্দীকাকে, আফরিন জাহান মুনিয়া ফিরোজা বেগমকে, তানজিনা আক্তার তানি কাজী অপূর্বাকে ও নোশিন আঞ্জুম মাকসুদা বেগমকে পরাজিত করেন। জাকিয়া শ্রেয়সী বনিকের বিরুদ্ধে ওয়াক ওভার পান। ৯ রাউন্ড সুইস লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হচ্ছে প্রতিযোগিতা।

অনলাইন আপডেট

আর্কাইভ