ঢাকা, মঙ্গলবার 22 August 2017, ০৭ ভাদ্র ১৪২8, ২৮ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

শ্রীনগরে জাল স্বাক্ষর করে হাসপাতাল থেকে রিপোর্ট প্রদান

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা : মুন্সীগঞ্জের শ্রীনগর বাজার ঝুমুর সিনেমা হল সংলগ্ন বিক্রমপুর হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে জাল স্বাক্ষর, সিল ব্যবহার করে হাসপাতাল থেকে রিপোর্ট প্রদান করছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ০৫/০৮/২০১৭ ইং তারিখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টেকনিশিয়ান আবু সায়েমের নাম সিল এবং জাল স্বাক্ষর ব্যবহার করে আসছে হাসপাতালটি। এই বিষয়ে আবু সায়েম লিখিত অভিযোগ করেছেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা বরাবর।
টেকনোলজিস্ট আবু সায়েম এর কাছে জানতে চাওয়া হলে তিনি দৈনিক সংগ্রাম কে জানান, এই বিষয়ে আমি কিছু জানি না, আমার সাক্ষর জাল করেছে সেটা আমি জানতে পেরে প্রমান সহকারে আমি লিখিত অভিযোগ করেছি কারন তাদের ভুল চিকিৎসার কারনে রোগিদের কোন প্রকার সমস্যা হয় সেটা সমস্ত দায়ভার বিক্রমপুর হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের। তিনি আরও বলেন আমার সিল স্বাক্ষর জালিয়াতি করেছে তাই আমি উর্ধতন কর্মকর্তাদের কাছে বিচার চাই।
হাসপাতালে পরিচালক ডাঃ প্রদিপ কুমার মন্ডলের সাথে মুঠো ফোনে কথা বললে তিনি বলেন, আবু সায়েম আমাদের হাসপাতালের নিয়োগ প্রাপ্ত না এবং ভুল বসৎ তার সিল ব্যবহার করা হয়েছে। এটা বড় কোন বিষয় না আবু সায়েম কে আমার সাথে কথা বলতে বলবেন তাহলেই সমাধান হয়ে যাবে। 
এই বিষয়ে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা সৈয়দ রেজাউল ইসলামের কাছে বিষয়টি জানতে চাইলে, তিনি বলেন বিষয়টি সায়েম সাহেব জানিয়েছেন অভিযোগ পেয়েছি, আমি পর্যবেক্ষন করে  ব্যবস্থা গ্রহন করছি আর জেলা সিভিল সার্জনকে বিষয়টি জানিয়েছি।

অনলাইন আপডেট

আর্কাইভ