ঢাকা, মঙ্গলবার 22 August 2017, ০৭ ভাদ্র ১৪২8, ২৮ জিলক্বদ ১৪৩৮ হিজরী
Online Edition

কুমিল্লায় পৃথক স্থান থেকে ২ ব্যক্তির লাশ উদ্ধার

কুমিল্লা অফিস: কুমিল্লার লাকসাম উপজেলায় বিল থেকে অজ্ঞাত পরিচয়ের (৫৪) এবং চান্দিনা উপজেলায় অজ্ঞাত ব্যক্তির (৫৫) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
গতকাল সোমবার দুপুর দেড়টায় লাকসাম  উপজেলার ২নং কান্দিরপাড় ইউনিয়নের নোয়াপাড়া এলাকার একটি বিল থেকে লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্র জানায়, স্থানীয় কয়েকজন লোক জাল দিয়ে বিলে মাছ ধরার সময় জালে একটি বস্তা আটকে যায়। পরে বস্তাটি থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ এসে বিল থেকে বস্তাটি উঠিয়ে তার ভিতর থেকে এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করে।
লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, লাশের ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ  করা হয়েছে।  এখনো কোনো পরিচয় পাওয়া যায়নি।
এদিকে, কুমিল্লার চান্দিনা উপজেলায় অজ্ঞাত ব্যক্তির (৫৫) লাশ উদ্ধার করেছে চান্দিনা থানা পুলিশ।
 গতকাল সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন চান্দিনাস্থ চট্টগ্রাম বিভাগীয় পাট গবেষণা আঞ্চলিক কেন্দ্র সংলগ্ন এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ের ওই উদ্ধার লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির গায়ে আকাশী রংয়ের শার্ট ও লুঙ্গি পরিহিত ছিল।
চান্দিনা থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, নিহতের শরীরে আঘাতের  কোনো চিহ্ন পাওয়া যায়নি। লাশের ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ