ঢাকা, বৃহস্পতিবার 24 August 2017, ০৯ ভাদ্র ১৪২8, ০১ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

আদমদীঘিতে রাস্তার ধারে নবজাতক শিশুটি কার?

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার আদমদীঘিতে পরিচয়বিহীন এক নবজাতক শিশুকে উদ্ধার করেছে সান্তাহার টাউন পুলিশ।  গত সোমবার রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের ইর্য়াড কলোনী এলাকায় ওই নবজাতক শিশুটিকে কে বা কারা ফেলে রেখে যায়। স্থানীয় লোকজন ওই নবজাতক শিশুটি দেখতে পেয়ে সান্তাহার টাউন পুলিশকে খবর দিলে পুলিশ ওই রাতেই শিশুটি উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করিয়েছে। সান্তাহার টাউন ফাঁড়ির টিএসআই জালাল উদ্দীন জানান,নবজাতক ওই শিশুটি হয়তো কারো অবৈধ সন্তান হওয়ায় ফেল রেখে যায়। এরিপোট লেখা পর্যন্ত নবজাতক ওই শিশুটি পরিচয় মেলেনি।
থানায় অভিযোগ
বগুড়ার আদমদীঘির মুরইলে এক অষ্ট্রেলিয়া প্রবাসীর বাসায় চুরি সংঘটিত হয়েছে। এঘটনায় থানায় গত মঙ্গলবার একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানাগেছে, বগুড়ার আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়নের মুরইলের বাসিন্দা মৃত আমজাদ হোসেনের ছেলে অষ্ট্রেলিয়া প্রবাসী এসএম আকলিমুর রেজা বাসায় রোববার রাতে চুরি সংঘটিত হয়েছে। প্রবাসী আকলিমুর রেজার মা অসুস্থ্যতার কারনে নওগাঁয় থাকার কারনে বাসাতে কেউ না থাকায় চোরেরা বাসার প্রাচীর টপকে ভিরতে প্রবেশ করে বারান্দার দরজার গ্রীল ভেঙ্গে শয়ন ঘরের দরজার হ্যাজবল লোহার রড় দারা বাঁকা করে দরজা খুলে ষ্ট্রীলের আলমারীর তালা ভাঙ্গিয়া নগদ ১৫ হাজার টাকা,তিন ভড়ি সোনার গহনা ও মূল্যবান দলিল পত্রাদি চুরি করে নিয়ে যায়। এঘটনায় মঙ্গলবার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
দুর্গত এলাকা পরিদর্শন
গত সোমবার বিকেলে বগুড়ার আদমদীঘির মালশন, ছাতনী ঢেকড়া, পানলা, প্রান্নাথপুর, দরিয়াপুর, ডাঙ্গাপাড়াসহ উপজেলার বিভিন্ন গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মহিত তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সভাপতি মাহাফুজুল হক টিকন, সান্তাহার পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান মিঠু, পৌর যুবদলের সভাপতি মামুনুর রশিদ, সাবেক ইউপি চেয়ারম্যান ও সান্তাহার ইউনিয়ন বিএনপির সভাপতি মোজাহার হোসেন পিন্টু, শ্রমিক নেতা গোলাম মোস্তফা প্রমূখ। উপজেলা চেয়ারম্যান বন্যা কবলিত মানুষের সাথে কথা বলেন এবং সকল বন্যা দুর্গত মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ