ঢাকা, শুক্রবার 25 August 2017, ১০ ভাদ্র ১৪২8, ০২ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ফকিরপাড়া নামক স্থানে ১০ চাকা ট্রাকে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক ওসমান ওরফে নাটু (৩৫) নিহত হয়েছে। সে উপজেলার ইব্রাহিমপুর গুচ্ছ গ্রামের শের আলীর ছেলে। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে দামুড়হুদা মডেল থানার এসআই মেজবাহুর রহমান প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে জানান, দামুড়হুদার দিক থেকে চুয়াডাঙ্গা অভিমুখে মোটরসাইকেল যোগে যাচ্ছিল ওসমান ওরফে নাটু। একই সময় একই দিক থেকে যাওয়া একটি ১০ চাকার ট্রাক (চুয়াডাঙ্গা-ট-১১-০৪৩৮) মোটরসাইকেলটিকে ওভারটেক করার সময় একটু চাপ দিলে ট্রাকের পিছনের চাকার নিচে পড়ে পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই নাটু মারা যায়। ঘটনাস্থলে ট্রাক ফেলে চালক হেলপার পালিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করে থানায় নিয়েছে।  

পোল চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দেহাটি কনটেক পোল ফ্যাক্টরীর ক্রেনের তার ছিঁড়ে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

জানা গেছে, জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সন্তোষপুর গ্রামের মাঝেরপাড়ার ইউনুসের জামাই কনটেক মিলের দিনমজুর স্বপন (৫০) সকালে ক্রেনে করে পোল তুলছিলেন। এসময় ক্রেনের তার ছিড়ে গেলে স্বপনের মাথার ওপর পোল পড়ে। তার মাথায় প্রচন্ড আঘাত লাগে এবং রক্তক্ষরন হয়। এক পর্যায় মিলের কর্মরত অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে নেওয়ার পরেই কর্তব্যরত চিকিৎসক স্বপনকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় মিল কর্তৃপক্ষ নিহতের পরিবারকে ৫ লাখ টাকা দেওয়ার কথা বলেছে বলে জানা গেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ