ঢাকা, শুক্রবার 25 August 2017, ১০ ভাদ্র ১৪২8, ০২ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

পাঁচবিবিতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের গদাইপুর গ্রামে বন্যার পানিতে বন্দি মানুষের মাঝে গতকাল জয়পুরহাট-১ আসনের সাবেক সংসদ সদস্য মোজাহার আলী প্রধান ত্রাণ বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা বিএনপির সম্পাদক নাফিজুর রহমান পলাশ, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা ডিউক, পাঁচবিবি উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ডালিম, রাজশাহী বিভাগের ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মাছুদ রানা প্রধান, পাঁচবিবি পৌর বিএনপির আহবায়ক অধ্যক্ষ আবু হাসনাত মন্ডল হেলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জিয়াউল ফেরদৌস রাইট, মহিলা ভাইস চেয়ারম্যান দৌলতুন নাহার দোলনসহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠরে নেতাকর্মী বৃন্দ। জেলা বিএনপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী হিসাবে চাল, ডাল, আলু, লবন ২৬৬ পরিবারের মাঝে বিতরণ করেন।

ওষুধ বিতরণ: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার গদাইপুর, বাগুয়ান, আরজিঅনন্তপুর গ্রাম ও পৌরসভার ৫ ও ৬ নং ওয়ার্ডে বন্যার পানিতে বন্দী মানুষের মাঝে গতকাল উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যেগে ত্রাণ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা, সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা, উপজেলা ছাত্রলীগের সাম্পাদক পলাশ কুমার ঘোষ, পৌর ছাত্রলীগের সম্পাদক সাইদুর রহমান রাজু, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক দেওয়ান সিরাজুল ইসলাম, মহীপুর কলেজ ছাত্রলীগের সভাপতি নূর আলমসহ বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী বৃন্দ। খাদ্য সামগ্রী হিসাবে চাল, আলু, স্যালাইন, বিস্কুট ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ৩১১ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

খাবার বিতরণ: পাঁচবিবিতে বন্যার্তদের মাঝে উদয়মান বাংলাদেশ সামাজিক সেবা সংগঠনের তৈরী খাবার বিতরণ করা হয়েছে। গতকাল উপজেলার বালিঘাটা ইউনিয়নের নওদা আদিবাসী পাড়ার বন্যার্তদের মাঝে তৈরী খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাঁচবিবি শাখার সাধারণ সম্পাদক রাজ হোসেন নূহু, বিশিষ্ট সমাজসেবক খাইরুল হোসেন চৌধুরী, প্রচার সম্পাদক রহিদুল, সহ-সাধারণ সম্পাদক শাজাহান আলী, সংগঠনের কর্মী নাফিজ হোসেন, আবু তালহা, আনিছুর, রাহাত, হিমেল, রাকিব, চৈতী, বৈশাখী প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ