ঢাকা, শুক্রবার 25 August 2017, ১০ ভাদ্র ১৪২8, ০২ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

রাজনৈতিকভাবে হয়রানি করার অসৎ উদ্দেশ্যেই পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে  - অধ্যাপক মুজিব

 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর মহানগরী শাখার আমীর এবং বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মাহবুবুর রহমান বেলালকে গতকাল বৃহস্পতিবার ভোর রাত ৪ টায় তার বাসা থেকে গ্রেফতারের তীব্র প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেন, অধ্যাপক মাহবুবুর রহমান বেলালকে রাজনৈতিকভাবে হয়রানি করার অসৎ উদ্দেশ্যেই পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। 

গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন, সরকার জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার যে ষড়যন্ত্র শুরু করেছে তার অংশ হিসেবেই সারা দেশে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের বেঁছে বেঁছে অব্যাহতভাবে গ্রেফতার করছে। যখন দেশের মানুষ পবিত্র ঈদুল আজহা উদযাপন করতে যাচ্ছে ঠিক সেই মুহূর্তে জামায়াতের নেতা-কর্মীদের বিনা কারণে অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনা অত্যন্ত দুঃখজনক। সরকার তার স্বৈরশাসন পাকা-পোক্ত-করার হীন উদ্দেশ্যেই জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে জেলে বন্দী করে রাখছে। কর্তৃত্ববাদী সরকারের স্বৈরশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।

আসন্ন পবিত্র ঈদুল আজহার পূর্বেই জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর মহানগরী শাখার আমীর এবং বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মাহবুবুর রহমান বেলালসহ সারা দেশে জামায়াতে ইসলামীর গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে মুক্তি দিয়ে তাদের পরিবারের সদস্যদের সাথে পবিত্র ঈদুল আজহা উদ্যাপনের সুযোগ দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ