ঢাকা, শনিবার 26 August 2017, ১১ ভাদ্র ১৪২8, ০৩ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

জমজম হাসপাতাল হবে দক্ষিণাঞ্চলের আধুনিকমানের হাসপাতাল

শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া জমজম হাসপাতাল (প্রাঃ) লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির বিভিন্ন পর্যায়ের পরিচালক, কর্মকর্তা ও সদস্যদের নিয়ে বিশেষ সাধারণ সভা হাসপাতাল মিলনায়তনে হাসপাতালের ভাইস চেয়ারম্যান সাবেক এমপি অধ্যাপক এনামুল হক মনজুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাসপাতালের পরিচালক আ.ন.ম শহিদুল ইসলাম। সভার কর্মসূচি উপস্থাপন করেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো: গোলাম কবির।
বিগত সভার কার্যবিবরণী পাঠ করেন পরিচালক ডা: মোহাম্মদ কামাল হোছাইন। হাসপাতালের বিগত বছরের অডিট রিপোর্ট পেশ করেন ব্যবস্থাপনা পরিচলক মো: গোলাম কবির ও তদন্ত কমিটির রিপোর্ট উপস্থাপন করেন সাবেক পরিচালক মাষ্টার এখলাছুল কবির ও জাবের আহমদ চৌধুরী। আলোচনায় অংশগ্রহণ করেন প্রফেসর ডা: শফিউল হাসান, প্রফেসর ডা: এয়াকুব হোসেন, ডা: জাহানারা বেগম, ডা: মু. মঞ্জুরুল আলম, ডা: নুরুল আলম কুতুবী, পরিচালক জালাল আহমদ, পরিচালক মাওলানা আবদুল করিম, পরিচালক হারুনুর রশিদ, হাজেরা বেগম, রওশন আক্তার রুনু, হাজী নুরুল আমিন, মো: সাইফুদ্দিন, এডভোকেট ওসমান আলী, এডভোকেট আবদুল হামিদ, মাষ্টার আলী আহমদ প্রমুখ।
সভাপতির বক্তব্যে অধ্যাপক এনামুল হক মনজু চকরিয়া জমজম হাসপাতালকে দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ ও আধুনিকমানের হাসপাতালে পরিণত করা হবে এমনটি উল্লেখ করে সকল ভেদাভেদ ভূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে জমজম হাসপাতালের উন্নয়ন কার্যক্রমকে এগিয়ে নেওয়ার জন্য ভূমিকা রাখার আহবান জানান এবং যারা জমজমের অগ্রগতির পথে বাঁধার সৃষ্টি করছে তাদেরকে। ভুল পথ পরিহার করে সঠিক পথে এগিয়ে আসার অনুরোধ করেন। তিনি হাসপাতালের ডাক্তার-কর্মচারিদেরকে উন্নত সেবা দানের মাধ্যমে মডেল হিসাবে তৈরি হওয়ার পরামর্শ দিয়ে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্তি ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ