ঢাকা, শনিবার 26 August 2017, ১১ ভাদ্র ১৪২8, ০৩ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাইয়ের চেষ্টা : আহত ৪

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার ওমর ফারুকের বাড়িতে মাদক সম্রাট মোঃ মিজান (৩২) কে পুলিশ গ্রেফতার করতে চাইলে মরিচের গুঁড়া ছিটিয়ে পুলিশের হাত থেকে আসামী ছিনতাইয়ের চেষ্টা করলে পুলিশের আনসার সহ ৪ জন আহত হয়।
জানা যায়, রবিবার ভোর ৫টায় বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার ওমর ফারুকের বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোশারেফ হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে মাদক সম্রাট মোঃ মিজান ওরফে জামাই মিজান (৩২) কে তার শশুর বাড়ি থেকে গ্রেফতার করলে তার স্ত্রী রূপা বেগম ও তাদের পরিবারের লোকজন পুলিশকে লক্ষ্য করে  মরিচের গুঁড়া ছিটিয়ে পুলিশের আনসার সহ ৪ জনকে আহত করে। এ সময় পুলিশের এস.আই মোশারেফ হোসেনের (৪০) আনসার আলা উদ্দিন (৩২) ও আবু ছায়েদ (৩০), সহিদুল ইসলাম (৩১) আহত হয়। আহতদের কে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানার এসআই মাহবুব বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। কোম্পানীগঞ্জে সবচেয়ে মাদকের বড় চালান আসে বসুরহাট বাজারের মেইন রোডে প্রিন্স ফুড এর রাস্তার পশ্চিম পার্শ্বে চার তলা ভবনে। এখান থেকে কোম্পানীগঞ্জের বিভিন্ন এলাকায় ইয়াবা, ফেন্সিডিল, গাজা, সরবরাহ করা হয়। পুলিশর নাকের ডগায় ব্যবসা চালিয়ে আসছে।
কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ মোঃ ফজলে রাব্বীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মিজান চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় মাদক দ্রব্য আইনে দায়ের হওয়া ৬টি মামলার এজাহারভুক্ত আসামী।
উল্লেখ্য, মিজান উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবদুল হাই এর ছেলে।

অনলাইন আপডেট

আর্কাইভ