ঢাকা, শনিবার 26 August 2017, ১১ ভাদ্র ১৪২8, ০৩ জিলহজ্ব ১৪৩৮ হিজরী
Online Edition

রাজাপুরের খবর

রাজাপুর সংবাদদাতা: বাংলাদেশ আয়ুর্বেদিক মেডিক্যাল এসোসিয়েশনে ঝালকাঠি জেলা নতুন কমিটি গঠন গঠন করা হয়েছে। কবিরাজ মহিউদ্দিন ভান্ডারীকে চেয়ারম্যান ও কবিরাজ মোঃ সোহাগকে মহাসচিব করে ১০ আগস্ট ১১ সদস্যের ঝালকাঠি জেলা নব নতুন কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি।
কুপিয়ে জখম
ঝালকাঠির রাজাপুরের লেবুবুনিয়া বাজার এলাকার ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য হেমায়েত উদ্দিন (৬৫) কে শনিবার রাতে ঘরে প্রবেশ করে দুর্বৃত্তরা কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত হেমায়েত বরিশাল শেবাচিমে ভর্তি। স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রাতে ঘরের সবাই ঘুমিয়ে পড়লে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে এলোপাতারি কুপিয়ে জখম করে। পরে ঘরের লোকজন তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ও পরে বরিশাল প্রেরণ করে। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদশন করেছে। তবে রহস্যে ঘেরা কুপিয়ে আহতের এ ঘটনার সঠিক কারন ও কোন ক্লু বের করতে পারেনি পুলিশ। বিষয়টি সদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলেও জানায় পুলিশ।
আগুনে পুড়ে গেছে বৃদ্ধার
শেষ সম্বল
ঝালকাঠির নলছিটিতে পানি উন্নয়ন বোর্ডের বিআইপি কলোনির একটি ঘরে শনিবার রাত সাড়ে ১২টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে গেছে ওই ঘরে বসবাসকারী রওশনারা বেগম নামে এক দরিদ্র বৃদ্ধার মালামাল। ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ছোহরাব হোসেন জানান, বিআইপি কলোনির একটি পরিত্যক্ত ভবনের দ্বিতীয় তলায় রওশনারা বেগম (৬৫) বসবাস করতেন। রাতে ঘরের ভেতরে রাখা জালানি কাঠ থেকে আগুন লাগে। আগুন ছড়িয়ে পড়লে বৃদ্ধার চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। খবর পেয়ে নলছিটি ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পুড়ে যায় ওই বৃদ্ধার তিনটি হাঁস ও ঘরের ভেতরের সব মালামাল।
অন্তঃসত্ত্বা তরুণীকে নির্যাতন
নারায়ণগঞ্জ থেকে স্বামীর খোঁজে ঝালকাঠি এসে শ্বশুর বাড়ির লোকজনের হামলায় আহত হয়েছেন আড়াই মাসের অন্তঃসত্ত্বা লিজা আক্তার রূপা (২১) নামে এক তরুণী। শনিবার বিকালে ঝালকাঠি সদর উপজেলার দারাখানা গ্রামে এ ঘটনা ঘটে। গর্বের সন্তানকে বাঁচাতে হাসপাতালে এসে ভর্তি হয় সে। তাঁর গর্ভের সন্তান নষ্ট হয়েছে কিনা তা জানতে চিকিৎসকরা রবিবার সকালে আহত তরুণীকে আল্টাসনোগ্রাম দিয়েছেন। কিন্তু টাকার অভাবে আল্টাসনোগ্রাম করাতে পারছেন না ওই গৃহবধূ। আহত লিজা আক্তার রূপা অভিযোগ করেন, তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার দড়িগোয়ালি গ্রামের নজরুল ইসলামের মেয়ে।
নারায়ণগঞ্জের আদমজী একটি গার্মেন্টে কাজ করে সে। ঢাকার মহাখালীর একটি রেস্টুরেন্টের বাবুর্চি রাজু হোসেন দেড় বছর আগে তাকে বিয়ে করে। ১৫ দিন আগে তাঁর স্বামী রাজু হোসেন সিদ্ধিরগঞ্জপুল এলাকার বাসা থেকে তাকে কিছু না বলেই বের হয়ে যায়। এর পর থেকে রাজুর মোবাইল ফোন বন্ধ থাকে।

অনলাইন আপডেট

আর্কাইভ